আজ - সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ইং | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • দ্বিতীয় টি-টোয়েন্টিতেও নেই সাকিব

    ক্রীড়া প্রতিবেদক :  শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে দলের হার দর্শক সারিতে বসে দেখেছিলেন সাকিব আল হাসান। দ্বিতীয় ম্যাচেও তাকে চোখ রাখতে হবে টিভির পর্দায়।
    বাঁহাতের আঙুলের ইনজুরিতে দ্বিতীয় টি-টোয়েন্টিতেই নেই সাকিব । মাহমুদউল্লাহ রিয়াদ দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশকে নেতৃত্ব দিবেন।
    শুক্রবার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দ্বিতীয় টি-টোয়েন্টির জন্য

  • রেকর্ড রান তাড়া করে জয় অস্ট্রেলিয়ার

    ক্রীড়া ডেস্ক :২০০৫ সালে এই অকল্যান্ডেই প্রথম আন্তর্জাতিক টি-টুয়েন্টি ম্যাচ খেলে ইতিহাস সৃষ্টি করেছিল অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। সেই থেকে ক্রিকেট দুনিয়ায় দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠে সংক্ষিপ্ত এ সংস্করণটি। ওই ম্যাচটি জিতেছিল অস্ট্রেলিয়া। তার ঠিক ১৩ বছর পর একই মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে জয় তুলে নিয়ে আরেকটি রেকর্ড গড়ল অস্ট্রেলিয়া।

  • ম্যাককালামকে সরিয়ে সবার ওপরে গাপটিল

    ক্রীড়া ডেস্ক : শুক্রবার অকল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪৩ রান তাড়া করে জিতেছে অস্ট্রেলিয়া। এ সংস্করণের ইতিহাসে এটাই সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড। এদিন দুর্দান্ত এক সেঞ্চুরি করেছিলেন কিউই ওপেনার মার্টিন গাপটিল। তার সেঞ্চুরিতে দল জয় না পেলেও, ব্যক্তিগত দুইটি রেকর্ডে নিজের নাম লিখিয়েছেন ৩০ বছর বয়সী গাপটিল।

  • তৌহিদের সেঞ্চুরি ছাপিয়ে নায়ক ধীমান

    ক্রীড়া প্রতিবেদক : আগের ম্যাচে করেছিলেন ফিফটি। সেটি ছাড়িয়ে আজ করলেন লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের প্রথম সেঞ্চুরি।
    কিন্তু উপলক্ষটা জয় দিয়ে রাঙিয়ে রাখতে পারলেন না তৌহিদ হৃদয়। তার সেঞ্চুরি ছাপিয়ে ম্যাচের নায়ক ধীমান ঘোষ। তার ঝোড়ো ব্যাটিংয়ে দুই নবাগতর লড়াইয়ে শাইনপুকুরকে ৫ উইকেটে হারিয়েছে অগ্রণী ব্যাংক।
    ওয়ালটন ঢাকা

  • টি-টোয়েন্টি : চার অভিষেক

    ক্রীড়া প্রতিবেদক : চোটের সমস্যায় ক্ষত-বিক্ষত বাংলাদেশ শিবির। দলে নেই একাধিক সিনিয়র ক্রিকেটার। তাই ভরসা তরুণরাই। পরীক্ষা-নিরীক্ষা চালাতে ঘরোয়া ক্রিকেটের সেরা পারফরমারদের সুযোগ করে দিয়েছে টিম ম্যানেজমেন্ট। মিরপুরে আজ প্রথম টি-টোয়েন্টিতে অভিষেক হলো চার ক্রিকেটোরের- জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, আরিফুল হক ও আফিফ হোসেন।
    বাংলাদেশের ক্রিকেটে এর