আজ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ইং | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • রেকর্ড ইনিংস গড়লেও হারলো বাংলাদেশ

    নিউজ ডেস্ক: টি-টোয়েন্টিতে নিজেদের সর্বোচ্চ সংগ্রহ গড়েও বড় ব্যবধানে হারতে হলো বাংলাদেশকে। স্বাগতিকদের বোলিং এলোমেলো করে দিয়ে ২০ বল বাকি থাকতে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে শ্রীলঙ্কা।
    শ্রীলঙ্কার রেকর্ড গড়া জয় দুই ওপেনার কুসল মেন্ডিস, দানুশকা গুনাথিলকা এনে দিলেন উড়ন্ত সূচনা। দুই মিডল অর্ডার ব্যাটসম্যান দাসুন শানাকা ও

  • আইপিএলের উদ্বোধনীতে মুখোমুখি মুম্বাই-চেন্নাই

    ক্রীড়া ডেস্ক: ঘরোয়া ক্রিকেটে বিশ্বের সবচেয়ে জমজমাট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এবারের ১১তম এ আসর শুরু হচ্ছে ৭ এপ্রিল থেকে। মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে আসরের উদ্বোধনী ম্যাচ। আর প্রথম ম্যাচেই মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস।
    দুই বছর পর আবারও আইপিএলে ফিরেছে চেন্নাই সুপার

  • টি-টোয়েন্টি সিরিজ জিতে বার্তা দিতে চায় বাংলাদেশ

    ক্রীড়া প্রতিবেদক: টেস্টে হতাশার পারফরম্যান্সের পর এবার শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি মিশনে নামছে বাংলাদেশ।
    দুই ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটিতে  আজ বৃহস্পতিবার লঙ্কানদের মুখোমুখি হওয়ার আগে গতকাল সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। জানিয়েছেন, টি-টোয়েন্টি সিরিজ জিতে বিশ্ব ক্রিকেটে বার্তা দিতে চায় বাংলাদেশ।
    রঙিন পোশাকে দুই ফরম্যাটে বাংলাদেশের পারফরম্যান্স দুই

  • ধারাবাহিকতা ধরে রাখতে চায় শ্রীলঙ্কা

    ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ সফরের শুরুতেই ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের শিরোপা জিতে শুভসূচনা হয় শ্রীলঙ্কার। এরপর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ জিতে আত্মবিশ্বাসের পারদ আরেকটু উঁচুতে নিয়ে যায় সফরকারী লঙ্কানরা। আর তাই ওয়ানডে ও টেস্টের পর এবার টি-টোয়েন্টি সিরিজেও ধারাবাহিকতা ধরে রাখার কথা জানিয়েছে দলটি।
    দুই ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটিতে আগামীকাল

  • অপুসকালে শেখ জামালে, বিকেলে জাতীয় দলে !

    ক্রীড়া প্রতিবেদক : সাকিব আল হাসানের বদলি হিসেবে প্রথমবারের মতো জাতীয় দলে সুযোগ পেয়েছেন নাজমুল ইসলাম অপু।
    জাতীয় দলে ডাক পেয়ে রোমাঞ্চিত বাঁহাতি স্পিনার। তার দলে ডাক পাওয়ার গল্পটাও দারুণ। চলছে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ। তৃতীয় রাউন্ডের খেলায় বৃহস্পতিবার অপুর দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং