আজ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • আজহারউদ্দিনকে ছাড়িয়ে সেরা পাঁচে কোহলি

    ক্রীড়া ডেস্ক : বিরাট কোহলি যে তার ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন, তা নিয়ে সন্দেহ থাকার কথা নয়। প্রতিনিয়তই নতুন নতুন রেকর্ডে নাম লিখিয়ে ফেলছেন ভারত অধিনায়ক। তার ব্যাটে চড়েই ভারতের বড় রান, ভারতের জয়। কিন্তু শনিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ভারত অধিনায়ক তার দলকে জেতাতে পারেননি।
     দল

  • জয়ের পর প্রোটিয়াদের জরিমানা

    ক্রীড়া ডেস্ক : জোহানেসবার্গের নিউ ওয়ান্ডারার্স স্টেডিয়ামে চতুর্থ ওয়ানডেতে মন্থর ওভার রেটের কারণে দক্ষিণ আফ্রিকা দলকে জরিমানা করা হয়েছে।শনিবার চতুর্থ ওয়ানডেতে ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ভারতকে ৫ উইকেটে হারিয়ে সিরিজ বাঁচিয়ে রেখেছে দক্ষিণ আফ্রিকা। পাশাপাশি ‘পিংক ওয়ানডে’তে নিজেদের জয়ের রেকর্ডটাও অক্ষত রেখেছে প্রোটিয়ারা।
    রোববার আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে

  • টি-টুয়েন্টিতে ফিরলেন সাকিব, ৫ নতুন মুখ

    ক্রীড়া প্রতিবেদক : ঘরের মাঠে ত্রিদেশীয় টুর্নামেন্টে হারের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টেও ১-০ তে সিরিজ হার বাংলাদেশের। এবার মিশন টি-টুয়েন্টি। দুই ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের প্রথমটির জন্য শনিবার দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর সেখানে দল প্রায় আমূল বদলে ফেলেছেন নির্বাচকরা। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন সাকিব আল হাসান।

  • বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ ২০১৮


    ব্যাটিং ব্যর্থতায় বাংলাদেশের সিরিজ হার
    ক্রীড়া প্রতিবেদক : দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের প্রদর্শনী মেলে ধরে ঢাকা টেস্টে আড়াই দিনেই ২১৫ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ।
    বিবর্ণ ব্যাটিংয়ে বিশাল হার
    প্রথম ইনিংসের ব্যাটিং ব্যর্থতা দ্বিতীয় ইনিংসেও পেছনে ফেলতে পারেনি বাংলাদেশ। প্রথম ইনিংসে ৩ রানে শেষ ৫ উইকেট হারিয়ে অলআউট হয়েছিল

  • রাজ্জাক-তাইজুলে ২২২ রানে শেষ শ্রীলঙ্কা

     বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ ২০১৮
    ক্রীড়া প্রতিবেদক : আবদুর রাজ্জাক বাংলাদেশের টেস্ট দলে ফিরেছেন চার বছর পর। আর তাইজুল ইসলাম দলের নিয়মিত সদস্য। তবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশের সবচেয়ে খরুচে বোলিংয়ের রেকর্ড গড়েছেন। তবে এই দুই বাঁহাতি স্পিনারই মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে কি দুর্দান্ত বোলিংই না