আজ - রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ ইং | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • অজিদের টি-টোয়েন্টি কোচের দৌড়ে এগিয়ে পন্টিং

    ক্রীড়া ডেস্ক :  অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলের কোচ হতে পারেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং। তবে, সেটি শুধুমাত্র নির্দিষ্ট একটি সিরিজের জন্য। শ্রীলঙ্কার বিপক্ষে আগামী ফেব্রুয়ারিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা।
    আগামী ২২ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অজিরা। এর ১৬ ঘণ্টা পরই ভারতের মাটিতে বোর্ডার-গাভাস্কার টেস্ট ম্যাচ খেলতে

  • ফিরেই সান্টিনা ম্যাজিক

    ক্রীড়া ডেস্ক : দেড় মাস পরে ফের জুটি বেঁধে নামলেন কোর্টে। দুর্দান্ত জয় দিয়েই নতুন অভিযান শুরু হয়ে গেল সান্টিনা জুটির।
    শুক্রবার ডব্লিউটিএ ফাইনাল্স-এর ডাবলসের শেষ চারে পৌঁছে গেল সানিয়া মির্জা এবং মার্টিনা হিঙ্গিস জুটি। তারা ৭-৬ (১২), ৭-৫ হারিয়েছেন তাইওয়ানের জুটি হাও-চিং চান এবং ইয়ুং জান চান-কে। শেষ চারে

  • ফাইনালে মারে ওয়াকওভার পেয়ে

    ক্রীড়া ডেস্ক : কোর্টে না নেমেই ভিয়েনা ওপেনের ফাইনালে উঠে গেছেন অ্যান্ডি মারে! ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেভিড ফেরার সেমিফাইনাল থেকে সরে দাঁড়ানোয় ওয়াকওভার পেয়ে শিরোপা নির্ধারণী ম্যাচে পা রাখেন ব্রিটিশ নাম্বার ওয়ান। পায়ের ইনজুরির কারণে খেলা থেকে বিরত থাকেন ফেরার।
    শিরোপা লড়াইয়ে মারের প্রতিপক্ষ ফ্রেঞ্চ তারকা জো উইলফ্রেড সোঙ্গা। যিনি ক্রোয়েশিয়ান

  • আদালতে বার্সা লা লিগা সভাপতির বিরুদ্ধে

    ক্রীড়া ডেস্ক :   ভ্যালেন্সিয়া-বার্সেলোনার ম্যাচটি শেষে যে উত্তাপ ছড়িয়েছিল মাঠে তা যেন কিছুতেই শেষ হচ্ছে না। স্প্যানিশ লিগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে অনাকাঙ্খিত ঘটনার জন্য জরিমানা করা হয়েছে ভ্যালেন্সিয়াকে। আর বার্সাকে সতর্ক করে দেওয়া হয়েছে। নেইমার-সুয়ারেজের সমালোচনাও করা হয়।
    বার্সার খেলোয়াড়রা ভ্যালেন্সিয়ার সমর্থকদের প্ররোচিত করেছে বলে অভিযোগ উঠে। এছাড়া, বার্সার খেলোয়াড়দের

  • টানা তিন জয়ে শেষ চারে বিশ্বসেরা কেরবার

    ক্রীড়া ডেস্ক : সিঙ্গাপুরে ‘ডব্লুটিএ ফাইনালস’ ইভেন্টের সেমিফাইনাল নিশ্চিত করেছেন ওয়ার্ল্ড নাম্বার ওয়ান অ্যাঞ্জেলিক কেরবার। শিরোপা থেকে আর দু’টি জয় দূরে জার্মান টেনিস সেনসেশন। যেখানে ফাইনাল নিশ্চিতের ম্যাচে তাকে লড়তে হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আগ্নিয়েস্কা রাদওয়ানাস্কার বিপক্ষে।
    টানা তিন জয়ে সেমিতে পা রাখেন কেরবার। আমেরিকান তরুণী ম্যাডিসন কিইসকে সরাসরি সেটে হারিয়ে