আজ - শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • কাঁদলেন মুশফিকের মা

    ক্রীড়া প্রতিবেদক: বেন স্টোকসের দেয়া বাউন্সারের আঘাতে ক্রিজে লুটিয়ে পড়লেন মুশফিক। টিভি স্ক্রিনে তখন ভেসে আসল মুশফিকের বাবা-মায়ের চেহারা।
    এদিকে মাঠে ঢুকলেন বাংলাদেশ দলের ফিজিও। খানিক পরে ইংল্যান্ডের ফিজিও। স্ট্রেচার হাতে ফায়ার ব্রিগেডের দুই সদস্যও। কিছুক্ষণ পর উঠে দাঁড়ালেন বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিক।
    আশঙ্কা কেটে গেল দর্শকদের। তুমুল করতালির মাধ্যমে

  • ডি মারিয়া সেরা ছন্দে ফিরবে

    ক্রীড়া ডেস্ক : ডি মারিয়া সেরা ছন্দে ফিরবে বলে আশা ব্যক্ত করেছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) তারকা মিডফিল্ডারের থিয়াগো মোত্তা। অ্যাঙ্গেল ডি মারিয়া বলেই তার কাছ থেকে প্রত্যাশাটা অনেক বেশি।
    অতীতে নিজেকে প্রমাণ করেছেন, যে কারণে আর্জেন্টাইন এই উইঙ্গারে ভরসা করে থাকেন দলের কোচ ও টিম ম্যানেজম্যান্ট। যদিও সম্প্রতি ইনজুরির

  • বোলারদের লড়া ব্যাটিং ধসের পর

    নিজস্ব প্রতিবেদক :দুপুর তিনটাতেই জ্বলে উঠেছে ফ্লাড লাইট। লাঞ্চের আগের রোদ ঝলমলে আবহাওয়া বদলে তখন কালো মেঘে ঢাকা আকাশ। গুমোট প্রকৃতি। তার চেয়েও বেশি গুমোট বাংলাদেশের ড্রেসিং রুম। প্রকৃতির চেয়ে বেশি বদলে গেল বাংলাদেশের ইনিংসের রঙ!
    তামিম ইকবাল ও মুমিনুল হকের জুটির সময় ছিল বাংলাদেশের প্রবল দাপট। রান উঠছিল ওয়ানডের

  • ছেলের জন্য রোনাল্ডো যখন বলবয়!

    ক্রীড়া ডেস্ক : ফুটবল মাঠে বলটা দাগের বাইরে গেলেই দেখা মেলে তাদের। মাঠের বাইরে যাওয়া বলগুলো কুড়িয়ে মাঠে ফিরিয়ে আনাই ‘বলবয়’দের কাজ।এই ‘বলবয়’দের দিকে নজর দেয়ার সময় নেই কারো, কিন্তু মাদ্রিদের ক্লাব পসুয়েলোর মাঠে ঠিকই নজর কাড়লেন এক ‘বলবয়’। এই ‘বলবয়’ যে যেমন–তেমন কেউ নন, বিশ্বসেরা ফুটবলারদের একজন, ক্রিশ্চিয়ানো রোনালদো!

  • মিরপুর টেস্টের উইকেট কেমন হবে?

    ক্রীড়া প্রতিবেদক : বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা; সকালের বৃষ্টি ততক্ষণে থেমে গেছে। বাংলাদেশের ক্রিকেটাররা যদিও অনুশীলনে নামেননি তখনও। তবে নেমে গেছেন চন্দিকা হাথুরুসিংহে। শ্রীলঙ্কান কিউরেটর গামিনি সিলভাকে নিয়ে বাংলাদেশের শ্রীলঙ্কান কোচ চলে গেলেন উইকেটে। কোচ অনেকক্ষণ ধরে দেখে নিলেন উইকেট, ম্যাচের আগে সবচেয়ে বেশি আগ্রহের কেন্দ্রে যেটি!
    কেমন হবে মিরপুরের