আজ - বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ইং | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ইমরুলকে সঙ্গ দেয়ার পরিকল্পনা ছিল

    ক্রীড়া প্রতিবেদক : ৪২তম ওভারে সাকিব আউট হলেন জ্যাক বলের শিকার হয়ে। জয়ের মৌমাত তখন গোটা স্টেডিয়াম জুড়ে। তার ঠিক পরের বলেই মোসাদ্দেক বোল্ড। স্থায়ী হলেন না মাশরাফিও। অপর প্রান্তে তখন ঠাঁয় দাঁড়িয়ে সেঞ্চুরিয়ান ইমরুল কায়েস। ক্র্যাম্প হওয়ার পর বুক চিতিয়ে যিনি লড়ছিলেন দলের জন্য।সেট ব্যাটসম্যান হলেও ইমরুল তখন ক্লান্ত,

  • রোমের জন্য প্রস্তুতি শুরু শারাপোভার

    ক্রীড়া প্রতিবেদক : কোর্ট অফ আরবিট্রেশন ফর স্পোর্টস তার শাস্তির মেয়াদ কমিয়ে ১৫ মাসে নামিয়ে আনার ঘোষণা করেছে। আন্তর্জাতিক টেনিস সংস্থার বিরুদ্ধে মন্তব্য করে তোপের মুখেও পড়েছেন। কিন্তু এ সব নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন মারিয়া শারাপোভা। তিনি রোমের প্রতিযোগিতা নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেনণ প্রস্তুতিও শুরু করে দিয়েছেন।
    শারাপোভা বলেন,

  • রাজশাহীর অধিনায়ক স্যামি, থাকছেন আকমলও

    ক্রীড়া প্রতিবেদক : বিপিএলে ফেরা রাজশাহী দলকে এবার নেতৃত্ব দেবেন ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন সামি। প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকলেও দলটি পরে দলে টেনেছে পাকিস্তানি ব্যাটসম্যান উমর আকমলকেও।বিপিএলের গত আসরে না থাকলেও এবার ফিরেছে রাজশাহী ফ্র্যাঞ্চাইজি। মালিকানার পরিবর্তনে বদলে গেছে নামও। দলের নাম এখন রাজশাহী কিংস। বৃহস্পতিবার হলো দলটির লোগো উন্মোচন।

  • প্রথম তিন ম্যাচে নেই অশ্বিন-জাদেজা-শামি

    ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টেস্টের পর ওয়ানডে সিরিজ শুরু করবে ভারত। ঘরের মাঠে পাঁচ ম্যাচ ওয়ানডের প্রথম তিনটিতে থাকছেন না দলটির তিন মূল বোলার রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ শামি।
    মূলত টেস্ট সিরিজের ধকল শেষে খানিকটা বিশ্রাম দিতেই তাদেরকে প্রথম তিন ওয়ানডেতে দলের বাইরে রাখা হয়েছে।

  • রোনালদোই রিয়ালের আসল সমস্যা!

    ক্রীড়া ডেস্ক : এবারের মৌসুমটা দুর্দান্তভাবে শুরু করার পর হঠাৎই যেন রিয়াল মাদ্রিদের পথ হারিয়ে ফেলার দশা!লা লিগায় টানা তিন ম্যাচে জয়শূন্য। লিগের সঙ্গে চ্যাম্পিয়নস লিগ ধরলে টানা চারটি ড্র। লিগের শীর্ষস্থানটাও অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে খোয়া গেছে। সবার মনে এখন একটাই প্রশ্ন হঠাৎ রিয়ালের হলোটা কী?রিয়াল মাদ্রিদের প্রাক্তন কোচ ফ্যাবিও