আজ - শনিবার, ২১ জুলাই, ২০১৮ ইং | ৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • শচীনের সানিধ্যে মোস্তাফিজ

    ক্রীড়া ডেস্ক : ঘরোয়া টি-টোয়েন্টি আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল)  শেষ দুই আসরে মোস্তাফিজুর রহমান ছিলেন সানরাইজার্স হায়দরাবাদে। এবারের নিলামে ২ কোটি ২০ লাখ রুপিতে বাংলাদেশি এ পেসারকে দলে ভিড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের ১১তম আসরের পর্দা উঠছে আজ। উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে মোস্তাফিজের মুম্বই ইন্ডিয়ান্স। আর ম্যাচের

  • ডার্বিতে পয়েন্ট খোয়ালো লিভারপুল

    ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লীগে এভারটনের সঙ্গে ডার্বি ম্যাচে গোলশূন্য সমতায় খেলা শেষ করলো লিভারপুল। ইনজুরির কারণে ইংল্যান্ডের মার্সেসাইড ফুটবল ডার্বিতে খেলতে পারেননি লিভারপুলের ইনফর্ম স্ট্রাইকার মোহাম্মদ সালাহ। আগের ম্যাচে ইউযেফা চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনাল প্রথম লেগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের ৫২তম মিনিটে পায়ে চোট নিয়ে মাঠ ছাড়েন লিভারপুলের

  • আফ্রিদিকে ছাড়িয়ে যাওয়ার সুযোগ সাকিবের সামনে

    ক্রীড়া ডেস্ক : সাকিব আল হাসান। টি-টোয়েন্টি ক্রিকেটের একজন ফেরিওয়ালা। আইপিএলে সাত বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলে এবার তিনি নোঙর করেছেন সানরাইজার্স হায়দরাবাদে। ২ কোটি রূপিতে তিনি যোগ দিয়েছেন অরেঞ্জ আর্মিতে। ৯ এপ্রিল মাঠে নামবে হায়দরাবাদ। এই ম্যাচে মাঠে নামার মধ্য দিয়ে হায়দরাবাদের হয়ে অভিষেক হবে সাকিবের।
    রাজস্থান রয়্যালসের

  • কানাডায় সড়ক দুর্ঘটনায় ১৪ হকি খেলোয়াড় নিহত

    স্পোর্টস ডেস্ক :  মর্মন্তুদ। মর্মান্তিক। শুক্রবার বাসে করে যাচ্ছিলেন কানাডার জুনিয়র আইস হকি দলের সদস্যরা। এ সময় এক লরির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ১৪ জন খেলোয়াড় নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছে কানাডার পুলিশ। বাসে থাকা খেলোয়াড়দের বয়স ১৬ থেকে ২১ বছরের মধ্যে।
    কানাডার জুনিয়র হকি লিগে নিপাউইন হকসের

  • পিছিয়ে পড়েও বায়ার্নের জয়

    ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে পিছিয়ে পড়েও সেভিয়াকে ২-১ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।
    এবারই প্রথম চ্যাম্পিয়নস লিগের শেষ আটে উঠেছে সেভিয়া। ঘরের মাঠে মঙ্গলবার রাতে সেভিয়ার শুরুটাও হয় দুর্দান্ত। ৩২ মিনিটে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন মিডফিল্ডার পাবলো সারাবিয়া।
    ৩৭ মিনিটে জেসুস নাভাসের আত্মঘাতী গোলে সমতায়