আজ - সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ইং | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • উইন্ডিজকে হারিয়ে ভারতকে ছাড়াল পাকিস্তান

     ক্যারিয়ার সেরা ব্যাটিং বাবর আজমের, ক্যারিয়ার সেরা বোলিং মোহাম্মদ নওয়াজের – এই দুই জনে ভর করে প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে সহজেই হারিয়েছে আজহার আলির দল। নিজেদের চেনা পরিবেশে স্বরূপে ফেরার আভাস দিয়েছে সর্বশেষ সিরিজে ইংল্যান্ডের কাছে বিধস্ত পাকিস্তান।ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ১১১ রানের এই জয়ে ওয়ানডেতে সবচেয়ে ম্যাচ জয়ের দিক

  • বিপিএলে কে কোন দলে

    দেশের তারকা সাত ক্রিকেটারের দল নির্ধারিত হয়েছিল আগেই। গত আসর থেকে ধরে রাখা দুজন করে ক্রিকেটারের তালিকাও আগেই দিয়েছিল দলগুলি। পাশাপাশি প্লেয়ার্স ড্রাফটের বাইরে অনেক বিদেশি ক্রিকেটারকে নিশ্চিত করে তারা। বাকি ক্রিকেটারদের বেছে নেওয়া হলো শুক্রবার সন্ধ্যায়।
    খুলনায় কাপালী, চট্টগ্রামে রাজ্জাক
    বরিশালে উইন্ডিজ অধিনায়ক ব্র্যাথওয়েইট
    চোখ বুলিয়ে নেওয়া যাক, বাংলাদেশ

  • প্রতীক্ষার অবসানে ফারুককে ছাড়িয়ে মোশাররফ

    ২০০৮ সালের ১৪ মার্চ খেলেছিলেন সবশেষ ওয়ানডে। মোশাররফ হোসেনের স্মৃতির পাতায় ধুলো জমে যাওয়ার কথা। বাঁহাতি স্পিনার পেলেন যেন নতুন অভিজ্ঞতা। সাড়ে ৮ বছর পর আবার খেলতে নামলেন ওয়ানডে ম্যাচ। আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডের একাদশে জায়গা পেয়েছেন মোশাররফ। দিন-তারিখ ধরে হিসাব করলে ৮ বছর ২০০ দিন পর আবার ওয়ানডে খেলছেন

  • বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি সেঞ্চুরি তামিমের

    ক্রীড়া প্রতিবেদক : ১৯৯৯ সালে শুরুটা করে দিয়েছিলেন মেহরাব হোসেন। বঙ্গবন্ধু স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে মেহরাবের ব্যাট থেকে ওয়ানডে ক্রিকেটে প্রথম শতরান দেখেছিল বাংলাদেশ।
    গতকাল তামিম ইকবালের ব্যাটে নিজেদের ৩৬তম সেঞ্চুরি দেখল বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে তামিম খেলেছেন ১১৮ রানের দুর্দান্ত এক ইনিংস। এটি তামিমের সপ্তম সেঞ্চুরি, যা বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি।

  • রাজ্জাকের ঝড়ো ৯৭

    ক্রীড়া প্রতিবেদক : ঝড়ো এক ইনিংসে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) তৃতীয় দিন বরিশালের বিপক্ষে খুলনাকে প্রথম ইনিংসে লিড এনে দিয়েছেন আব্দুর রাজ্জাক। প্রথম ইনিংসে দলের সংগ্রহ চারশ’ ছাড়াতে চমৎকার এক ইনিংস খেলেছেন মেহেদি হাসান মিরাজও।
    বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে এনসিএলের প্রথম স্তরের ঢাকা ও ঢাকা মেট্রোর ম্যাচে টানা দ্বিতীয় দিনের