আজ - শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ইং | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • আফগানিস্তান সিরিজে টাইটেল স্পন্সর ডাচ বাংলা ব্যাংক

    ক্রীড়া প্রতিবেদক : আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টাইটেল স্বত্ব কিনেছে ডাচ বাংলা ব্যাংক। ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টের সময় টাইটেল স্পন্সর ছিল ডাচ বাংলা ব্যাংক।
    ২৫ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া তিন ম্যাচের সিরিজের আনুষ্ঠানিক নাম ‘রকেট ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজ ২০১৬’।
    মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয়

  • কৃষ্ণাদের জন্য আরও অর্থ পুরস্কার

    ক্রীড়া প্রতিবেদক : এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে চ্যাম্পিয়ন হওয়া মেয়েদের ২০ হাজার টাকা করে পুরস্কার দিয়েছে ওয়ালটন গ্রুপ। আগের দিন রাজধানীর একটি হোটেলে সাইফ গ্লোবাল স্পোর্টস লিমিটেড, জেমকন গ্রুপ, ক্যাল্ডওয়েল ডেভেলপমেন্ট লিমিটেড ও এসএস সলিউশন মেয়েদেরকে পুরস্কৃত করে।
    বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) মঙ্গলবার পুরস্কার নেওয়ার পর অনূর্ধ্ব-১৬ দলের অধিনায়ক

  • খেলার সুযোগ পেতে বার্সা ছাড়েন ব্রাভো

    স্পোর্টস ডেস্ক : বার্সেলোনায় বেঞ্চে বসে থাকা এড়াতেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটিতে নাম লিখিয়েছেন বলে জানিয়েছেন চিলির গোলরক্ষক ক্লাওদিও ব্রাভো। লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচ দিয়ে পেপ গুয়ার্দিওলার সিটিতে অভিষেক হয় তার। অভিষেকে বড় কিছু ভুল করলেও ৩৩ বছর বয়সী এই গোলরক্ষক পরের দুই ম্যাচে

  • মেসি-সুয়ারেজের ছেলেদের অনুশীলন শুরু

    ক্রীড়া ডেস্ক : ফুটবলের প্রতি ছেলে থিয়াগো মেসির তেমন আগ্রহ নেই বলে গণমাধ্যমকে কিছুদিন আগে জানিয়েছিলেন লিওনেল মেসি। তবে ফুটবলের প্রতি আগ্রহ বাড়াতে ছেলেকে বার্সেলোনার বেবি টিমে (লা ম্যাসিয়া) ভর্তি করান আর্জেন্টাইন অধিনায়ক। এবার লুইস সুয়ারেজ ও পিকের ছেলের সঙ্গে সেই বেবি টিমে অনুশীলন শুরু করেছে থিয়াগো। লা ম্যাসিয়া একাডেমিতে

  • বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের সময়সূচি

    ক্রীড়া ডেস্ক : প্রথমবারের মতো বাংলাদেশের সঙ্গে দ্বিপাক্ষিত সিরিজ খেলতে আসছে আফগানিস্তান। বুধবার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় পা রাখবে আফগান শিবির। বাংলাদেশের বিপক্ষে ২৫, ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে সফরকারীরা।
    এই সফরের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।