আজ - শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ইং | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ফিরে এলেন মেসি

    ক্রীড়া ডেস্ক : জগত জোরা নামী খেলোয়াড় মেসি মত পাল্টিয়েছেন।  ঘোষণা করেছেন, ফুটবলের মাঠে আবার ফিরে আসবেন খেলবেন জাতীয় দলে।  লিওনেল মেসি বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে দুটি ম্যাচে খেলবেন।  আর্জেন্টিনা দলে বার্সেলোনার এই তারকা ফরোয়ার্ডকে রেখেছেন নতুন কোচ এদগার্দো বাউসা।  
    শুক্রবার এক বিবৃতিতে মেসি জাতীয় দলে ফেরার সিদ্ধান্ত

  • শাহরুখ-ঐশ্বরিয়া একযুগ পর

    বিনোদন ডেস্ক : দেবদাস সিনেমায় শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রাইয়ের রোমান্স দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। শাহরুখ-ঐশ্বরিয়া জুটিকে একসঙ্গে শেষ দেখা গেছে শক্তি-দ্য পাওয়ার সিনেমায়। ২০০২ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। দীর্ঘ ১৪ বছর পর আবারও ঐশ্বরিয়ার প্রেমিকের ভূমিকায় দেখা যাবে বলিউড কিং খানকে।
    শোনা যাচ্ছে, করণ জোহরের পরবর্তী অ্যায় দিল হ্যায়

  • বাংলাদেশ সফর নিয়ে ইংল্যান্ডের নতুন বাহানা

    ক্রীড়া ডেস্ক : আগামী অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট আর তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে ইংল্যান্ডের সফর করার কথা রয়েছে। আর এই সফরকে কেন্দ্র করে একের পর এক পরিকল্পনা সাজাচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সফর নিয়ে টালবাহানা করা বোর্ডটি ভিন্ন ধরনের একটি রিপোর্ট প্রকাশ করতে যাচ্ছে।
    যেখানে বলা হচ্ছে

  • ছেলেদের ডাবলসে স্বর্ণ জিতলেন নাদাল

    ক্রীড়া ডেস্ক : ইনজুরি নিয়ে রাফায়েল নাদালের রিও অলিম্পিকে অংশগ্রহণ করাটাই ছিল বড় চ্যালেঞ্জ। তবে দুর্দান্ত খেলে ছেলেদের ডাবলসে স্বদেশি মার্ক লোপেজকে নিয়ে শেষ পর্যন্ত স্বর্ণ জিতে নিলেন এই টেনিস তারকা।
    ছেলে ডাবলস ক্যাটাগরির ফাইনালে নাদাল-লোপেজ জুটি হারান রোমানিয়ার ফ্লোরিন মার্গেয়া ও হোরিয়া টেকাউকে। শিরোপা নির্ধারণীতে স্প্যানিশ এ জুটি জেতেন

  • স্বর্ণ জয়ে চীনকে ছাড়িয়ে যাচ্ছে যুক্তরাষ্ট্র

    ক্রীড়া ডেস্ক : রিও অলিম্পিকের সপ্তম দিন শেষে পদক তালিকায় নিজেদের আধিপত্য বজায় রেখেছে যুক্তরাষ্ট্র।
    আর স্বর্ণ জয়ের তালিকায় চিরপ্রতিদ্বন্দ্বী চীনকে বেশ পেছনে ফেলে দিয়েছে মার্কিনিরা। যেখানে চীন থেকে তাদের সোনার ব্যবধান এখন সাতটি।
    যুক্তরাষ্ট্র ও চীনের পর ওপরের দিকে উঠে এসেছে যুক্তরাজ্য ও জাপান। যেখানে আগের অলিম্পিকগুলোতে ভালো পজিশনে