আজ - বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ইং | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • অলিম্পিকে হতাশার শুরু সিদ্দিকুরের

    ক্রীড়া ডেস্ক : রিও দে জেনেইরো অলিম্পিকে সিদ্দিকুর রহমানের শুরুটা ভালো হয়নি। প্রথম রাউন্ডে যুগ্মভাবে ৫৬তম স্থানে আছেন বাংলাদেশের এই গলফার।
    রিও গেমসের ষষ্ঠ দিনে বাংলাদেশ সময় বৃহস্পতিবার প্রথম রাউন্ডে পারের চেয়ে চার শট বেশি খেলেন সিদ্দিকুর। দুটি বার্ডির সঙ্গে ছয়টি বোগি করায় দিনটা হতাশাতেই শেষ হয় তার।
    প্রথম নয়

  • এক ইভেন্টে দুই সোনা

    ক্রীড়া ডেস্ক : সোনার পদক গলায় ঝোলালেন দুই জনই; বাজলো দুই দেশের জাতীয় সঙ্গীত। ইভেন্ট একটাই; মেয়েদের ১০০ মিটার ফ্রিস্টাইলে একই সঙ্গে সাঁতার শেষ করেন যুক্তরাষ্ট্রের সিমন ম্যানুয়েল ও কানাডার পেনি ওলেকজিয়াক।
    রিও গেমসের ষষ্ঠ দিনে দুই জনই সময় নেন ৫২.৭০ সেকেন্ড। আগে নাম দেখে উচ্ছ্বাস করছিলেন ম্যানুয়েল। খানিকটা পরে

  • মইনের শতক, সোহেলের ৫ উইকেট

    ক্রীড়া ডেস্ক :  শেষ সেশনে ৫ উইকেট হারিয়ে কেনিংটন ওভালে প্রথম দিনই গুটিয়ে গেছে ইংল্যান্ডের প্রথম ইনিংস। মইন আলির শতকের পরও পাকিস্তানের বিপক্ষে চতুর্থ টেস্টে নিজেদের প্রথম ইনিংসে বড় সংগ্রহ গড়তে পারেনি স্বাগতিকরা।
    ইংল্যান্ডকে ৩২৮ রানে থামিয়ে দেওয়ায় সবচেয়ে বড় অবদান ক্যারিয়ার সেরা বোলিং করা পেসার সোহেল খানের। ৬৮ রানে

  • বাংলাদেশে নারীদের প্রথম ‘ম্যারাথন’

    নিজস্ব প্রতিবেদক: প্রথমবারের মতো আয়োজিত ‘ঢাকা উইমেনস ম্যারাথনে’ অংশ নিয়েছেন একাধিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ কয়েকশ পেশাজীবী নারী। শুক্রবার সকাল সোয়া ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) থেকে শুরু হয়ে রাজধানীর বিভিন্ন সড়কে ১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে সেখানেই শেষ হয় এই দৌড়।যুব দিবস উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সহযোগিতায় আয়োজিত ঢাকা

  • অশ্বিন-সাহার সেঞ্চুরির পর ক্যারিবীয়দের জবাব

    ক্রীড়া ডেস্ক :  রবিচন্দ্রন অশ্বিন ও ঋদ্ধিমান সাহার অন্যবদ্য সেঞ্চুরিতে গ্রস ইসলেটে সম্মানজনক স্কোর করেছে ভারত। প্রথম ইনিংসে সবকটি উইকেট হারানোর আগে ৩৫৩ রান সংগ্রহ করে বিরাট কোহলি বাহিনী। তবে দ্বিতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজ এক উইকেট হারিয়ে ১০৭ রান করে দারুণ জবাব দিয়েছে। ম্যাচের প্রথম দিন ২৩৪ রানে পাঁচ