আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • বিসিবির অধীনে বোলিং পরীক্ষা দিলেন সানি

     ক্রীড়া প্রতিবেদক : আন্তর্জাতিক ক্রিকেটে বোলিংয়ে নিষিদ্ধ আরাফাত সানির অ্যাকশন শোধরানোর অগ্রগতি দেখতে মঙ্গলবার দুপরে একাডেমি মাঠে ক্যামেরাবন্দী হলো তার বোলিং ডেলিভারি। একাডেমি মাঠের সেন্টার উইকেটের সামনে-পেছনে, ডান-বাঁয়ে চারটি ক্যামেরার পাশাপাশি বোলিং অ্যাকশন রিভিউ কমিটির বিশেষজ্ঞদের তীক্ষ্ম দৃষ্টির সামনে বোলিং করেন আরাফাত সানি।
    ভিডিও ধারণের তত্ত্বাবধানে ছিলেন বিসিবি ম্যানেজমেন্ট ইনফরমেশন

  • ১৭ আগস্ট আসছে ইসিবির পর্যবেক্ষক দল

    ক্রীড় প্রতিবেদক : বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি, সিরিজ আয়োজনের প্রস্তুতি, ভেন্যু ও হোটেলের সুযোগ-সুবিধা সরেজমিনে দেখতে পর্যবেক্ষক দল পাঠাচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তিন সদস্যের পর্যবেক্ষক দল চারদিনের সফরে ঢাকায় পৌঁছাবে আগামী ১৭ আগস্ট। পর্যবেক্ষক দলের নেতৃত্বে রয়েছেন ইসিবির নিরাপত্তা পরামর্শক ও মেলবোর্ন পুলিশের সাবেক কমকর্তা রেগ ডিকসন।
    বাংলাদেশে

  • অলিম্পিকের কোয়ার্টারের পথে সেরেনা

    ক্রীড়া ডেস্ক : লন্ডন অলিম্পিকের পর রিওতেও শিরোপা জেতার দৌড়ে ছুটছেন ওয়ার্ল্ড নাম্বার ওয়ান সেরেনা উইলিয়ামস। বড় বোন ভেনাস উইলিয়ামস প্রথম রাউন্ডে ছিটকে গেলেও কোর্টে নিজের আধিপত্য অব্যাহত রাখছেন ২৩ বারের গ্র্যান্ড স্লাম জয়ী। ফ্রেঞ্চ তরুণী অ্যালাইজ কোর্নেটের বিপক্ষে প্রথম সেটে তুমুল প্রতিদ্বন্দ্বিতাই হয়। ৭-৬ (৭-৫) গেমের কষ্টার্জিত জয়ে লিড

  • যে পদকে আনন্দে আত্মহারা ফিলিপাইন প্রেসিডেন্ট

    ১৯২৪ সাল থেকে অলিম্পিকে অংশ নিয়ে আসছে ফিলিপাইন। কিন্তু কখনো সোনা জেতা হয়নি তাদের। এমনকি সর্বশেষ কোনো পদক জিতেছিল ১৯৯৬ আটলান্টা অলিম্পিকে। এর পরের চারটি অলিম্পিকে অংশ নিয়ে শূন্য হাতেই দেশে ফিরেছিল ফিলিপাইনের অ্যাথলেটরা। যে কারণে এবারের রিও অলিম্পিকেও আনুষ্ঠানিকতার অংশগ্রহণ ছাড়া কোনো প্রত্যাশা ছিল না দেশটির অ্যাথলেটদের কাছে।
    কিন্তু

  • হবিগঞ্জে জাতীয় পর্যায়ে বালিকাদের কাবাডি প্রশিক্ষণ উদ্বোধন

    মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ : বাংলাদেশ কাবাডি ফেডারেশনের  তৃণমূল থেকে থেকে প্রতিভাবান কাবাডি খেলোয়াড় বাছাইয়ের অংশ হিসাবে হবিগঞ্জে ৬টি জেলার অনুর্ধ-১৬ বালিকা কাবাডি খেলোয়াড়দের সপ্তাহ ব্যাপি প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন হয়েছে। সোমবার বিকেলে হবিগঞ্জ আধৃুনিক স্টেডিয়ামে এই প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জেলা প্রশাসক সাবিনা আলমের সভাপতিত্বে