আজ - শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • মাশরাফির বিশ্বাস ক্রিকেট সংস্কৃতি ধরে রাখতে ইংল্যান্ড আসবে

    ক্রিকেট সংস্কৃতিধরে রাখতে ইংল্যান্ড দল বাংলাদেশ সফরে আসবে-এমনটাই বিশ্বাস করছেন বাংলাদেশ দলের ওয়ানডে ও টি-২০ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। গুলশান ও শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার পর বাংলাদেশের পরিস্থিতি নিয়ে কিছুটা হলেও উদ্বিগ্ন ইংলিশ ক্রিকেটাররা।
    তবে মাশরাফি আশাবাদী, বাংলাদেশের প্রতি ইংল্যান্ডের অতীতের সহযোগিতা পরায়ন মনোভাব ও ক্রিকেট সংস্কৃতি ধরে রাখতে তারা বাংলাদেশ

  • আর্জেন্টিনার কোচ হতে মরিয়া ম্যারাডোনা

    কোচিং পেশায় ফিরতে মরিয়া দিয়েগো ম্যারাডোনা। কোনো পারিশ্রমিক ছাড়াই দ্বিতীয় মেয়াদে আর্জেন্টিনার দায়িত্ব নিতে রাজি ৮৬’র বিশ্বকাপ জয়ী। খেলোয়াড়দের কোচিং করানোর মুহূর্ত ও সাংবাদিকদের সঙ্গে ‘বিবাদে’ জড়ানোটা নাকি বড্ড মিস করছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর।
    এর আগে ২০০৮ থেকে ২০১০ এ সময়ে আর্জেন্টিনার কোচের ভূমিকায় ছিলেন ৫৫ বছর বয়সী ম্যারাডোনা। ২০১০

  • আইসিসির তিরস্কার মোহাম্মদ নবীকে

    আইসিসির আচরণবিধি ভঙ্গের অভিযোগে আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবীকে তিরস্কার করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।  ঘটনাটা একটি রান আউটকে কেন্দ্র করে। গত রোববার বেলফাস্টে চতুর্থ ওয়ানডেতে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছিল আফগানিস্তান। আইরিশ ব্যাটসম্যান এড জয়েস দারুণ এক শটে বল এক্সট্রা কাভারে পাঠিয়ে দেন। রান নিতে গিয়ে বাউন্ডারি হচ্ছে ভেবে ক্রিজের মাঝপথেই থেমে যান

  • বিশ্বকাপে থাকছে বাংলাদেশের নাম!

    আসন্ন ব্রাজিল বিশ্বকাপে থাকছে ক্রিকেটের দেশ বাংলাদেশের নামও। ব্রাজিলে যখন নেইমাররা বল পায়ে এদিক, সেদিক ঘোরাঘুরি করবেন, তখন তাদের সঙ্গে সঙ্গে থাকবে বাংলাদেশের নাম। ব্রাজিলের বিখ্যাত হলুদ জার্সিতে যে লেখা থাকবে- ‘মেইড ইন বাংলাদেশ’।শুধু ব্রাজিল নয়, আরো কয়েকটি দেশ বাংলাদেশে তৈরি জার্সি ব্যবহার করবে।

    গতবছর দেশের ইতিহাসে ভয়াবহ গার্মেন্টস দুর্ঘটনা ঘটার

  • বিশ্বকাপ ফুটবল দেখতে পারবে না বাংলাদেশীরা !

    ব্রাজিল বা আর্জেন্টিনার বিশাল পতাকা বানিয়ে হয়তো বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন আপনি। কিন্তু বিশ্বের সবচেয়ে বড় এই ক্রীড়া আসর সরাসরি দেখতে পারবেন তো টেলিভিশনে? কেননা বাংলাদেশে সরাসরি বিশ্বকাপ ফুটবলের সম্প্রচার না হওয়ারই শংকা দেখা দিয়েছে হঠাৎ করে।

    সনি টেলিভিশনের সেভেন থ্রি স্পোর্টসের প্রতারণাতেই হতে পারে এমনটা। বাংলাদেশের টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের সঙ্গে চুক্তি