আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • আফগানিস্তানের কোচ হলেন সিমন্স

    ক্রীড়া ডেস্ক : চন্ডিকা হাথুরুসিংহে চলে যাওয়ার পর বাংলাদেশের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন ফিল সিমন্স। ঢাকায় এসে সাক্ষাৎকারও দিয়ে গিয়েছিলেন বিসিবিতে। তবে বাংলাদেশ নয়, আফগানিস্তানের কোচ হলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন এই অলরাউন্ডার।
    গত আগস্টে লালচাঁদ রাজপুতের সঙ্গে চুক্তির মেয়াদ না বাড়ানোর পর থেকেই নতুন কোচ খুঁজছিল আফগানিস্তান

  • জাতীয় দলের চুক্তি থেকে সাব্বির বাদ

    স্পোর্টস ডেস্ক : চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এনসিএলের শেষ রাউন্ডের খেলা চলাকালে এক ক্ষুদে দর্শককে মারধর করা এবং ম্যাচ অফিসিয়ালদের হুমকি দেয়ার অপরাধে জাতীয় দলের চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে ক্রিকেটার সাব্বির রহমানকে।
    বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন আজ সোমবার বিকেলে সংবাদ সম্মেলন ডেকে

  • গার্ডিয়ানের বর্ষসেরা একাদশে সাকিব-মুশফিক

    ক্রীড়া প্রতিবেদক : বছর জুড়ে টেস্টে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সেরা ক্রিকেটারদের নিয়ে একাদশ সাজিয়েছে ব্রিটিশ জনপ্রিয় গণমাধ্যম গার্ডিয়ান। বর্ষসেরা ওই টেস্ট একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশের দুই ক্রিকেটার। ওয়ার্নার, এলগার ও  কোহলি সহ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে রয়েছেন মুশফিকুর রহিমও।
    গার্ডিয়ানের সেরা একাদশে রয়েছেন অস্ট্রেলিয়ার সর্বোচ্চ চার

  • শিয়েরারের ২২ বছরের রেকর্ড ভাঙলেন হ্যারি কেন

    ক্রীড়া ডেস্ক : ১৯৯৫ সালে ইংলিশ প্রিমিয়ার লিগে এক বর্ষপঞ্জিকায় ৩৬ গোলের রেকর্ড গড়েছিলেন ব্লাকবার্ন রোভারেম অ্যালান শিয়েরার। গেল ২২ বছর ধরে তার রেকর্ডটি অক্ষুন্ন ছিল।
    আজ মঙ্গলবার বক্সিং ডে ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে হ্যাটট্রিক করে সেই রেকর্ড ভেঙে দিয়েছেন টটেনহ্যাম হটস্পারে ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেন। আজ মাঠে নামার

  • চার দিনের টেস্টের শুরুতে প্রোটিয়াদের দাপট

    ক্রীড়া ডেস্ক: চারদিনের ক্রিকেটের প্রথম দিনেই ব্যাটে-বলে দাপট দেখালেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। ব্যাটিংয়ের শুরুতে ওপেনার অ্যাইডেন মার্করামের সেঞ্চুরির পর বোলিংয়ে জিম্বাবুয়ের টপঅর্ডার ধসিয়ে দিয়েছেন মরনে মরকেল।
    পোর্ট এলিবাবেথে গতকাল টস জিতে আগে ব্যাট করতে নেমে মার্করামের সেঞ্চুরিতে ৯ ?উইকেটে ৩০৯ রানে ইনিংস ঘোষণা দেয় দক্ষিণ আফ্রিকা। জবাবে ব্যাট