আজ - শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ ইং | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ‘গেইল রিদমে থাকলে আতঙ্কে থাকতে হয়’


    ক্রীড়া প্রতিবেদক : ক্রিস গেইলকে নিয়ে একেক ক্রিকেটার একেকভাবে নিজেদের অভিজ্ঞতা বর্ণনা করেছেন। কেউ গেইলকে বলেছেন, ক্রিকেট বিশ্বের সবথেকে ভয়ংকর ব্যাটসম্যান। আবার কেউ বলেছেন, গেইল ব্যাটিং দানব।’ নানান ক্রিকেটারের নানান মত।
    গেইলের উইকেট পাওয়া যেকেনো বোলারের অরাধ্য এক অর্জন। খুলনার বিপক্ষে শেষ ম্যাচে গেইলকে থামিয়ে অরাধ্য অর্জনকে

  • কুমিল্লার জয়রথ থামাল রাজশাহী

    ক্রীড়া  প্রতিবেদক : দুই দলের ব্যাটসম্যানরা ব্যাট হাতে তা-ব দেখাল। রান উৎসব হল। ব্যাটসম্যানদের তোপে পুড়ল বোলাররা। হঠ্যাৎ ছন্দপতন। স্বরূপে ফিরে এল বোলাররা। শেষ পর্যন্ত শেষ হাসিটা হাসল বোলাররাই।
    হাই স্কোরিং ম্যাচে রাজশাহী কিংস ৩০ রানে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। আগে ব্যাটিং করতে নেমে ৭ উইকেটে ১৮৫ রান করে

  • ওয়ালটন জাতীয় মার্শাল আর্টপ্রতিযোগিতার পুরস্কার বিতরণ


    ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন জাতীয় মার্শাল আর্টপ্রতিযোগিতা-২০১৭’ আজ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।
    সকালে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলার জিমনেসিয়ামেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ওজন শ্রেণিতে পদক জয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষকপ্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড

  • পর্দা উঠল এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপের

    ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ শনিবার থেকে শুরু হয়েছে এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। ছয়দিন ব্যাপী এইপ্রতিযোগিতা ৩০ নভেম্বর শেষ হবে। আজ শনিবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২০তম এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপ-২০১৭ এর উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারি

  • ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা শুরু

    ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের ব্যবস্থাপনায় আজ বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা-২০১৭’। চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।
    জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলার জিমনেসিয়ামে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার