আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • চ্যাম্পিয়নদের পাত্তাই দিল না সিলেট


    ক্রীড়া প্রতিবেদক : এবারের বিপিএলে কাগজে-কলমে সবচেয়ে শক্তিশালী দল ঢাকা ডায়নামাইটস। কিন্তু তাদের মাঠের পারফরম্যান্স তলানিতে! অন্যদিকে খর্বশক্তির দল নতুন ফ্র্যাঞ্চাইজি দিয়ে ফেরা সিলেট সিক্সার্স। কিন্তু তারা মাঠের পারফরম্যান্সে চমকে দিল সবাইকে। ব্যাট-বলের দারুণ পারফরম্যান্সে বিপিএলের পঞ্চম আসরের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকাকে উড়িয়ে দিয়েছে সিলেট সিক্সার্স।

  • ¥বাংলাদেশ সফরে আসছে নেপাল অনূর্ধ্ব-১৯ দল


    ক্রীড়া   প্রতিবেদক : বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলর বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে চলতি মাসেই বাংলাদেশ সফরে আসছে নেপাল অনূর্ধ্ব-১৯ দল। সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের ৩ নং মাঠে। ৩০ অক্টোবর বাংলাদেশে আসবে নেপাল যুবারা। ৩১ অক্টোবর ও ১ নভেম্বর বিকেএসপিতে তারা অনুশীলন করবে। ২

  • ছেলেদের সেরা হওয়ার শিক্ষা দিচ্ছেন রোনালদো

    ¥ক্রীড়া ডেস্ক: গত মৌসুমে জুড়ে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সোমবার ফিফার বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। চলতি মৌসুমেও নিজের এই ধারাবাহিকতা ধরে রাখতে পরিশ্রম করা শুরু করেছেন রোনালদো।
    রিয়াল মাদ্রিদের হয়ে গতবার স্প্যানিশ লা লিগা সহ উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতেন রোনালদো। এছাড়া গতবার মর্যাদার ইউরো শিরোপা তার হাত

  • ¥ইয়াসিরের সেঞ্চুরিতে শেষ ওয়ানডেও জিতল বাংলাদেশ

    ক্রীড়া প্রতিবেদক : আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ ৪-০ ব্যবধানে জিতে নিয়েছে বাংলাদেশ। অবশ্য গতকালই সিরিজ জয় নিশ্চিত করেছিল বাংলাদেশ ‘এ’ দল। আজ বৃহস্পতিবার সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচটি ৭৬ রানে জিতে নেয় নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন বাংলাদেশ দল।
    কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে

  • ওয়ালটন প্রথম বিচ তায়কোয়ানডো প্রতিযোগিতা আগামি রোববার শুরু


    ¥ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী রোববার থেকে শুরু হতে যাচ্ছে ওয়ালটন প্রথম বিচ তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০১৭।
    পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে দুইদিন ব্যাপী এইপ্রতিযোগিতা ৩০ অক্টোবর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।
    এইপ্রতিযোগিতাকে সামনে রেখে আজ