আজ - সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ইং | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • জমে উঠেছে ঢাকা মেট্রো সিলেটের ম্যাচ

    ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জমে উঠেছে এই ম্যাচটি। সিলেট বিভাগ তাদেরপ্রথম ইনিংসে ইমতিয়াজ হোসেনের ১৩২ রানের ইনিংসে ভর করে ৩১৯ রান সংগ্রহ করে। জবাবে ঢাকা মেট্রো তাদেরপ্রথম ইনিংসে

  • বিশ্ব সাদাছড়ি দিবস উপলক্ষ্যে ওয়ালটনের র‌্যালি ও সাদাছড়ি বিতরণ

    ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ন্যাশনাল ফেলোশিপ ফর দি এডভান্সমেন্ট অব ভিজুয়্যালী হ্যান্ডিক্যাপড (এনএফএভিএইচ) এর ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন জাতীয় দাবা প্রতিযোগিতা-২০১৭’ (দৃষ্টিপ্রতিবন্ধী)।
    এই প্রতিযোগিতার আগে আজ রোববার ৪৯তম বিশ্ব সাদাছড়ি দিবস উপলক্ষ্যে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এক র‌্যালির

  • জয়ের পথে দ.আফ্রিকা

    ক্রীড়া ডেস্ক : কিম্বার্লিতে প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগে ব্যাট করতে নেমে মুশফিকের সেঞ্চুরিতে ২৭৮ রান করেছে বাংলাদেশ।
    স্কোর: বাংলাদেশ ২৭৮/৭ ।
    মুশফিকুর রহিম (১১০*), সাইফউদ্দিন(১৬), নাসির হোসেন (১১), সাব্বির রহমান (১৯), মাহমুদউল্লাহ (২৬), সাকিব (২৯), লিটন দাস (২১), ইমরুল কায়েস (৩১)।
    ২৭৮ রানে থামল বাংলাদেশ: এক মুশফিক ছাড়া

  • ‘এমসিসি সাকিবের অভিজ্ঞতা কাজে লাগাতে চায়’

    ক্রীড়া প্রতিবেদক : প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান। কমিটির চেয়ারম্যান মাইক গ্যাটিং জানিয়েছেন, সাকিবের অভিজ্ঞতা কাজে লাগাতে চান তারা।
    নতুন করে এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে চারজনকে নেওয়া হয়েছে। সাকিব তাদের মধ্যে অন্যতম। সাকিব ছাড়া আছেন নিউজিল্যান্ডের নারী ক্রিকেট দলের

  • ভারতে ক্রিকেট নিষিদ্ধ করতে পাকিস্তানি ভক্তদের আহ্বান

    ক্রীড়া ডেস্ক: দ্বিতীয় টি-টোয়েন্টিতে হারের পর অস্ট্রেলিয়া টিম বাসকে লক্ষ্য করে ঢিল ছুঁড়ে ভারতীয় দর্শকরা। গোয়াহাটিতে ভারতীয় সমর্থকদের এলোমেলো পাথর নিক্ষেপে অস্ট্রেলিয়া টিম বাসের জানালার গ্লাস ভেঙে যায়।
    ভারতে অস্ট্রেলিয়া টিম বাসের ওপর এমন হামলার পর দেশটিতে ক্রিকেট নিষিদ্ধ করতে আইসিসিকে আহ্বান জানিয়েছে পাকিস্তানের ক্রিকেট ভক্তরা। অস্ট্রেলিয়া টিম