আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ‘বিগ ম্যান’ ফিরছেন টেস্ট ক্রিকেটেও

    ক্রীড়া ডেস্ক : সীমিত পরিসরের পর এবার দীর্ঘ পরিসরের ক্রিকেটে ফিরছেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। অকল্যান্ডের ইডেন পার্কে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে ইংল্যান্ড। দুই দলের ম্যচটি শুরু হবে আগামীকাল। এই ম্যাচ দিয়ে টেস্টে ফিরছেন স্টোকস।
    ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) গতকাল অকল্যান্ড টেস্টের জন্য

  • রাবাদা’র নিষেধাজ্ঞামুক্ত হওয়া পছন্দ হয়নি স্মিথের

    ক্রীড়া ডেস্ক : স্টিভেন স্মিথকে কাঁধ দিয়ে ধাক্কা দেওয়ার কারণে ৩টি ডিমেরিট পয়েন্ট পেয়ে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন দক্ষিণ আফ্রিকান পেসার কাসিগো রাবাদা। তার নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার পর মঙ্গলবার তিনি নিষেধাজ্ঞা মুক্ত হন। আপিলের শুনানিতে জানানো হয় রাবাদা ইচ্ছা করে স্মিথকে ধাক্কা দেননি। ফলে তার ২টি ডিমেরিট পয়েন্ট উঠে

  • ম্যানইউতে ডি মারিয়ার পথে সানচেজ!

    ক্রীড়া ডেস্ক : আর্সেনাল থেকে মৌসুমের শুরুতেই ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক সেরা ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন অ্যালেক্সিস সানচেজ। নতুন ঠিকানায় প্রায় তিন মাস হয়ে গেলেও নিজেকে হারিয়ে খুঁজছেন চিলিয়ান এ উইঙ্গার।
    ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটিতে যোগ দেওয়ার পর ১০ ম্যাচে সানচেজ গোল পেয়েছেন মাত্র ১টি। দারুণ ফর্ম নিয়ে আর্সেনাল থেকে

  • বিশ্বকাপে মালিঙ্গাও পারেননি, মনে করিয়ে দিলেন মুশফিক

    ক্রীড়া প্রতিবেদক : আন্তর্জাতিক ক্রিকেটে যখন এসেছিলেন তখন রুবেল হোসেনকে অনেকেই বলতেন বাংলাদেশের ‘মালিঙ্গা’। বোলিং অ্যাকশন প্রায় একই রকমের হওয়ায় রুবেল পেয়েছিলেন সেই নাম। মালিঙ্গার বোলিং অ্যাকশন এখনও ঠিক আগের মতো। তবে পরিবর্তন হয়েছে রুবেলের।
    বোলিংয়ে আড়াআড়ি অ্যাকশনটা অনেকটাই কমিয়েছেন বাংলাদেশের পেসার। বোলিং অ্যাকশনে মালিঙ্গার পিছুটান ছুটালেও শ্রীলঙ্কায়

  • তোমার জন্য তোমার দেশ গর্বিত, রুবেলকে ব্রেট লি

    ক্রীড়া ডেস্ক : নিদাহাস ট্রফির ফাইনালে জয়ের সুযোগ তৈরি করেও শেষ মুহূর্তের নাটকীয়তায় হতাশা নিয়ে ফিরেছে বাংলাদেশ।
    পুরো ম্যাচটা মুহূর্তের মধ্যে বদলে দেয় রুবেলের ১৯তম ওভার। তাইতো সবার চোখে রুবেল হয়ে উঠলেন ভিলেন। রুবেল নিজেই এই দায় স্বীকার করে ক্ষমা চেয়েছেন দেশের সকল ক্রিকেট ভক্তদের কাছে। তবে দুঃখ না পেয়ে