আজ - মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ইং | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • অ্যাশেজ থেকে স্টোকসের নাম প্রত্যাহার

    ক্রীড়া ডেস্ক : বেন স্টোকসকে দলে রেখে অ্যাশেজ সিরিজের দল ঘোষণা করেছিল ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। কিন্তু ব্রিস্টলে মারামারির ঘটনায় স্টোকসের আরও তদন্তের প্রয়োজন। এ কারণে অ্যাশেজ সিরিজ থেকে তার নাম প্রত্যাহার করা হয়েছে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছে ইসিবি। স্টোকসের পরিবর্তে অ্যাশেজ সিরিজের জন্য দলে ডাক

  • অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করবে ভারত : শেবাগ


    ক্রীড়া ডেস্ক : পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজটা ভারত জিতেছে ৪-১ ব্যবধানে। অস্ট্রেলিয়া-ভারত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ কে জিতবে? প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দর শেবাগের ভবিষৎবাণী, ভারত সিরিজ জিতবে ৩-০ ব্যবধানে।
    দুই দলের সবশেষ টি-টোয়েন্টি সিরিজটা জিতেছিল ভারত। গত বছর অস্ট্রেলিয়াকে তাদের মাটিতেই ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছিল ভারতীয়রা। এবার

  • বিশ্বকাপে স্পেন, প্লে-অফের পরীক্ষায় ইতালি


    ক্রীড়া ডেস্ক : ২০১৮ রাশিয়া বিশ্বকাপে উঠে গেল স্পেন। ঘরের মাঠে আলবেনিয়াকে সহজেই ৩-০ গোলে হারিয়ে ‘জি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে ২০১০ সালের চ্যাম্পিয়নরা।
    শুক্রবার রাতে এই গ্রুপের অন্য ম্যাচে ঘরের মাঠে মেসিডোনিয়ার সঙ্গে ড্র করায় সরাসরি রাশিয়া বিশ্বকাপে অংশ নেওয়া হচ্ছে না ইতালির।

  • আমলাকে বোল্ড করে ফেরালেন শুভাশীষ

    ক্রীড়া ডেস্ক  : ব্লুমফন্টেইন টেস্টে দ্বিতীয় দিনে বাংলাদেশের বিপক্ষে ব্যাটিং করছে দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ সময় দুপুর ২টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে দেড় ঘন্টা পর খেলা মাঠে গড়িয়েছে।  
    স্কোর: দক্ষিণ আফ্রিকা ৫৩৫/৪। ওভার: ১০৮। ব্যাটিং: ফাফ ডু প্লেসি  (১০৮)।
    পাঁচশ ছাড়িয়ে দক্ষিণ আফ্রিকা: ৩ উইকেট

  • পিএসএলে আগের দলেই সাকিব-মাহমুদউল্লাহ

    ক্রীড়া ডেস্ক : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পরবর্তী আসরেও দেখা যাবে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে। বাংলাদেশের এ দুই ক্রিকেটারকে ফ্র্যাঞ্চাইজিগুলো পরবর্তী আসরের জন্য ‘ধরে রেখেছে’। সাকিব আল হাসান গত বছর পিএসএল খেলেছিলেন পেশোওয়ার জালমির হয়ে। পেশোওয়ার জালমিতে খেলেছিলেন তামিম ইকবালও। ৫ ম্যাচে তামিম করেছিলেন ৯৪ রান।