আজ - সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ইং | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ব্যাট-বলের পারফরম্যান্সে বাংলাদেশই এগিয়ে

    ক্রীড়া প্রতিবেদক : টস জিতে ব্যাট করতে নেমে মিরপুর-ই-বাংলায় ২৬০ রানে অলআউট হয়ে যায় মুশফিকুর রহিমের দল। জবাবে প্রথম দিন শেষে ১৮ রান তুলতেই ৩ উইকেট নেই অস্ট্রেলিয়ার। ২৪২ রানে পিছিয়ে থাকা অস্ট্রেলিয়ার জন্য অপেক্ষা করছে কঠিন চ্যালেঞ্জ।
    দিনের খেলা যতই গড়িয়েছে, স্পিনারদের দাপট ততই বেড়েছে। ১৩ উইকেটের দিনে স্পিনাররা

  • ১৫৫ রানের জুটি সাকিব ও তামিম

    ক্রীড়া তিবেদক, মিরপুর থেকে : ক্যারিয়ারের ৫০তম টেস্ট ম্যাচ খেলতে নেমে নিজেদের জুটির নতুন রেকর্ড গড়েছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। দুজন আজ ৫০তম ম্যাচ খেললেও একই সঙ্গে ম্যাচ খেলার সুযোগ হয়েছে খুব কম ইনিংসেই। অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকা টেস্টের প্রথম ইনিংস নিয়ে পঞ্চমবারের মতো একই সঙ্গে ব্যাটিং করেন তামিম-সাকিব।

  • বিতর্কিত সিদ্ধান্তে থামল মিরাজের লড়াই

    ক্রীড়া প্রতিবেদক : নাথান লায়নের লেগ স্টাম্পের বল ডিভেন্স করতে চেয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। কিন্তু বল তার প্যাডে লেগে উঠে গেল শূন্যে। শর্ট লেগে দাঁড়ানো পিটার হ্যান্ডসকম্ব বল ধরতেই আবেদন করলেন সফরকারী খেলোয়াড়রা। আঙুল তুলে দিলেন আম্পায়ার আলিম দার। মিরাজ নিতে চেয়েছিলেন রিভিউ, কিন্তু দুটি রিভিউ শেষ হয়ে গেছে আগেই! 

  • জাতীয় মহিলা দাবায় শীর্ষে শিরিন-লিজা

    ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন ৩৭তম জাতীয় মহিলা দাবা চ্যাম্পিয়নশিপ-২০১৭’। বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় এই প্রতিযোগিতা চলবে ২৮ আগস্ট পর্যন্ত।
    গতকাল রোববার প্রতিযোগিতার অষ্টম দিনে দাবা ফেডারেশনের সভাকক্ষে অষ্টম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। অষ্টম রাউন্ডের খেলা শেষে আন্তর্জাতিক মহিলা মাস্টার শামীমা আক্তার লিজা ও গতবারের জাতীয় মহিলা

  • ঢাকা টেস্টের একাদশে খাজা ও অ্যাগার

    ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের অস্ট্রেলিয়া একাদশে জায়গা পেয়েছেন ব্যাটসম্যান উসমান খাজা ও স্পিনার অ্যাশটন অ্যাগার। রোববার শুরু হতে যাওয়া ঢাকা টেস্টের জন্য শনিবার একাদশ ঘোষণা করেছেন অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভ স্মিথ। প্রায় সাত মাস পর অস্ট্রেলিয়ার হয়ে প্রতিযোগিতামূলক ম্যাচে খেলার ডাক পেলেন উসমান খাজা। পাকিস্তানি বংশোদ্ভূত