আজ - বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ইং | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ইংল্যান্ডের জস বাটলারকে দলে ভিড়িয়েছে কুমিল্লা

    ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের আসন্ন আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন ইংলিশ তারকা ব্যাটসম্যান জস বাটলার। গত বছর বাংলাদেশ সফরে ইংল্যান্ড দলের নেতৃত্ব দেয়া এ উইকেটরক্ষক কাম-ব্যাটসম্যানের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন দলটির কোচ মোহাম্মদ সালাউদ্দিন।
    ক্রিকবাজ ওয়েবসাইটকে সালাউদ্দিন জানান, ‘তাকে পেয়ে আমরা

  • টি২০ ম্যাচ আয়োজন করবে শ্রীলংকা

    ক্রীড়া ডেস্ক : আগামী মাসে বিশ্ব একাদশের বিপক্ষে একটি প্রীতি টি২০ ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। শ্রীলংকা একাদশের বিপক্ষে কলম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে ৮ সেপ্টেম্বর ম্যাচটি অনুষ্ঠিত হতে পারে বলে নিশ্চিত করেছে এসএলসি’র একটি সূত্র।
    ভারতের বিপক্ষে শ্রীলংকার এক ম্যাচের টি২০ সিরিজ শেষ হবার দুইদিন পরে

  • ২০১১ বিশ্বকাপ ফাইনালে ম্যাচ পাতানোর দাবী অস্বীকার করলেন মুরালিধরন

    ক্রীড়া ডেস্ক : সাবেক অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গার করা ২০১১ সালে ভারতের বিপক্ষে বিশ্বকাপ ফাইনালে ম্যাচ পাতানোর অভিযোগের বিষয়টি সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন শ্রীলংকার আরেক ক্রিকেট কিংবদন্তী মুত্তিয়া মুরালিধরন। বিশ্বকাপে এই ধরনের কোন ঘটনা ঘটার প্রশ্নই আসেনা বলে মুরালিধরন জোর দাবী জানিয়েছেন।
    স্থানীয় একটি টেলিভিশন শো’তে ৪৫ বছর বয়সী মুরালিধরন

  • বিশ্বকাপ জিততে চাই : সাকিব

    আমরা বিশ্বকাপ জিততে চাই। হোম সিরিজে বিশ্বের যে কোন দলের সঙ্গে জেতার সামর্থ্য আমাদের রয়েছে। আশা করি অস্ট্রেলিয়ার সঙ্গেও আমরা জিততে পারবো। ক্রীড়াঙ্গনের বাইরে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে আড্ডায় এসব কথা বলেছেন ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।  স্থানীয় সময় শুক্রবার রাতে নিউইয়র্কের কুইন্স প্যালেসে বিশ্বসেরা এই ক্রিকেটারকে কাছে পাওয়া

  • ছোট হচ্ছে নির্বাচক কমিটি

    ক্রীড়া প্রতিবেদক : জাতীয় দলের নির্বাচকদের মেয়াদ এক বছর বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত ৩০ জুলাই বোর্ড সভায় এ সিদ্ধান্ত নিয়েছিল বিসিবি। মেয়াদ বাড়লেও জাতীয় দলের নির্বাচক কমিটি থেকে বাদ পড়ছেন একজন। মিনহাজুল আবেদীন নান্নুর নেতৃত্বাধীন কমিটিতে আর থাকছেন না সাজ্জাদ আহমেদ শিপন। তবে তার জায়গায় নতুন কাউকে এখনই