আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ইনস্টাগ্রামে প্রতি পোস্টে রোনালদোর আয় ৩ লাখ পাউন্ড!

    ক্রীড়া ডেস্ক : মাঠ কিংবা মাঠের বাইরে ক্রিস্টিয়ানো রোনালদোর দাপট যেন থামছেই না। কেবল মাঠেই নয়, গত কয়েক বছর ধরে মাঠের বাইরেও রোনালদোর আধিপত্য। বিজ্ঞাপন কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমেও রোনালদো অন্যদের ছাড়িয়ে গেছেন।
    রোনালদোকে নিয়ে নতুন খবর প্রকাশ করেছে ম্যাগাজিন হোপার। চোখ কপালে উঠে যাওয়ার মতই খবর! সামাজিক যোগাযোগ মাধ্যম

  • অবাক কা- ক্রিকেট মাঠে

    ক্রীড়া ডেস্ক : লন্ডন আধুনিক ক্রিকেটে বোলারদের উপর ব্যাটসম্যানরাই দাপট দেখায় বলে বারবার অভিযোগ উঠেছে। ব্যাটিং পিচে দর্শকদের মনোরঞ্জনের জন্য বোলারদের প্রতিকূল পরিস্থিতি তৈরি করা হচ্ছে। তবে এবার উলটো পরিস্থিতি ঘটল ইংল্যান্ডে। কাউন্টি ক্রিকেটে গ্লস্টাশায়ারে এক: দিনে পড়ল ২৫টি উইকেট। দ্বিতীয় ডিভিশনের কাউন্টি চ্যাম্পিয়নশিপে দু’দিনের ম্যাচে প্রতিপক্ষ ছিল গ্লস্টাশায়ার ও

  • ওয়ালটন প্রথম আন্তঃকলেজ মহিলা বেসবল প্রতিযোগিতা মঙ্গলবার শুরু

    ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আগামী মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন প্রথম আন্তঃকলেজ মহিলা বেসবল প্রতিযোগিতা-২০১৭’। রাজধানীর ৮টি কলেজের অংশগ্রহণে ধানমন্ডির মহিলা ক্রীড়া কমপ্লেক্সে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শেষ হবে ১৩ জুলাই।
    এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য গতকাল বৃহস্পতিবার জাতীয়

  • উইন্ডিজ টি-টোয়েন্টি দলে গেইল

    ক্রীড়া ডেস্ক: ঘরের মাটিতে ভারতের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে দলে ডাক পেয়েছেন ক্রিস গেইল। জ্যামাইকার সাবিনা পার্কে ওই ম্যাচটির জন্য ক্যারিবীয় ১৩ সদস্যের দলে সুযোগ পেয়েছেন বিস্ফোরক এ ব্যাটসম্যান।
    বিধ্বংসী ব্যাটসম্যান গেইলকে জায়গা করে দিতে ওয়েস্ট ইন্ডিজ দল থেকে বাদ পড়েছেন লেন্ডল সিমন্স। আফগানিস্তানের বিপক্ষে শেষ তিনটি ম্যাচে তার স্কোর ছিল

  • তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক সরফরাজ

    ক্রীড়া ডেস্ক : পাকিস্তানকে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জেতানোর পুরস্কার পেলেন সরফরাজ আহমেদ। টি-টোয়েন্টি, ওয়ানডের পর এবার পাকিস্তানের টেস্ট দলেরও অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তিনি। ইংল্যান্ডে কয়েকদিন আগে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ১৮০ রানে হারিয়ে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিতে নেয় পাকিস্তান।
    র‌্যাঙ্কিংয়ের তলানিতে থেকেও দলকে শিরোপা জয়ে কার্যকরী নেতৃত্ব দেওয়ায় টেস্ট অধিনায়কের দায়িত্ব দিয়ে পুরস্কৃত