আজ - সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • মৌসুম শুরুর আগেই তিনবার মুখোমুখি রিয়াল-বার্সা

    ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার ম্যাচ দেখতে মুখিয়ে থাকে ফুটবল বিশ্ব। লা লিগার বাইরে কোনো টুর্নামেন্টে এই দুটি দল মুখোমুখি হলে সেটা ফুটবলপ্রেমীদের জন্য বাড়তি পাওনা হয়ে দেখা দেয়।
    তাতে অবশ্য বেজায় খুশি হন রিয়াল-বার্সার সমর্থকরা। তাদের খুশি বাড়িয়ে দেওয়ার মতোই খবর প্রকাশ করেছে স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কা।

  • ৩টি বছর, ৯টি ট্রফি, অতঃপর

    ক্রীড়া ডেস্ক : লুইস এনরিক। ২০১৪ সালে বার্সেলোনার কোচের দায়িত্ব নেন। এরপর তিনটি বছর সার্থকতার সঙ্গে দায়িত্ব পালন করেন। গেল তিন বছরে ৯টি শিরোপা জিতেছেন তিনি। পেপ গার্দিওলা ও ইয়োহান ক্রুইফের পর বার্সেলোনার তৃতীয় সফল কোচ তিনি। তারপরও বার্সেলোনার কোচের চেয়ার থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বিদায় বেলায় জিতেছেন স্প্যানিশ কোপা

  • শেষ ওভারে নাটকীয়ভাবে ম্যাচ হারল দ.আফ্রিকা

    ক্রীড়া প্রতিবেদক : ফারহান বেহারদিয়েন লিয়াম প্ল্যাঙ্কেটের বলে যখন আউট হলেন তখন দক্ষিণ আফ্রিকার জয়ের জন্য প্রয়োজন ৩৯ বলে ৬৫ রান। ইংল্যান্ডের বোলারদের দারুণ শাসন করে লক্ষ্যের পথে প্রোটিয়াদের এগিয়ে নিয়ে যান ডেভিড মিলার ও ক্রিস মরিস।
    দুজনই ব্যাট হাতে ঝড় তুলেন। শেষ ওভারে তাদের জয়ের জন্য প্রয়োজন ৭ রান,

  • টি-টোয়েন্টিতেও আসছে রিভিউ

    ক্রীড়া ডেস্ক : টেস্ট ও ওয়ানডের পর এবার আন্তর্জাতিক টি-টোয?েন্টি ক্রিকেটেও আসতে চলেছে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস)। লন্ডনে কাল আইসিসির বার্ষিক সাধারণ সভার বৈঠকে এই নতুন প্রস্তাব উঠে এসেছে। অনিল কুম্বলের নেতৃত্বাধীন আইসিসির ক্রিকেট কমিটি ক্রিকেটের আইন পরিবর্তন করার আরো বেশ কিছু সুপারিশ করেছেন।
    টেস্টে এলবিডব্লিউ সিদ্ধান্তের ক্ষেত্রেও আসবে পরিবর্তন।

  • টানা পাঁচ ইনিংসে সেঞ্চুরি সাঙ্গাকারার

    ক্রীড়া ডেস্ক : আগের ম্যাচে জোড়া সেঞ্চুরি করে কুমার সাঙ্গাকারা ঘোষণা দিয়েছেন, এবারের কাউন্টি মৌসুম শেষেই প্রথম শ্রেণির ক্রিকেটকে বিদায় বলবেন। লঙ্কান গ্রেট কাল পরের ম্যাচেই আবার করলেন সেঞ্চুরি!
    আট দিনের মধ্যে এটি তার তৃতীয় সেঞ্চুরি। প্রথম শ্রেণির ক্রিকেটে টানা পাঁচ ইনিংসে সেঞ্চুরি! সারের আর কোনো ব্যাটসম্যানের এই কীর্তি নেই।