আজ - বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • পিএসএলের ৮ ম্যাচ হবে পাকিস্তানে

    ক্রীড়া ডেস্ক : সন্ত্রাসী হামলার চোখ রাঙ্গানি উপেক্ষা করে পিএসএলের দ্বিতীয় আসরের ফাইনাল অনুষ্ঠিত হয়েছিল পাকিস্তানে। সবশেষ আসরে মাত্র একটি ম্যাচ পাকিস্তানে হলেও পরবর্তী মৌসুমে এ সংখ্যা বাড়ানোর কথা জানিয়েছে পিএসএল গভর্নিং কাউন্সিল।
    আগামী মৌসুমে পিএসএলের ৮টি ম্যাচ পাকিস্তানে হওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন পিএসএলের চেয়ারম্যান নাজাম শেঠি। ঘরের মাঠে

  • বাংলাদেশকে একটা ‘বিশ্বকাপ’ এনে দিতে চান তিনি

    ক্রীড়া প্রতিবেদক :  বিগ ব্যাশে কাজ করেছেন হোবার্ট হ্যারিকেনের প্রধান কোচ হিসেবে। বিসিবি জানিয়েছে, নিউজিল্যান্ডে যুব বিশ্বকাপ হওয়ার কারণেই রাইটকে কোচ হিসেবে বেছে নেওয়া। ৪১ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান কোচ আশাবাদী, যে কন্ডিশনেই খেলা হোক, বাংলাদেশকে বড় সাফল্য এনে দিতে চান তিনি, ‘অবশ্যই জেতা (শিরোপা) সম্ভব। আপনি কোথায়

  • ফিরে দেখা : আইসিসি নকআউট ট্রফি-২০০০

    ক্রীড়া ডেস্ক : আইসিসি নকআউট ট্রফির প্রথম আসর বসে বাংলাদেশে। ঘরের মাঠে খেলা হলেও সেবার বাংলাদেশ খেলতে পারেনি। কারণ, বাংলাদেশ তখনও টেস্ট স্ট্যাটাস পায়নি। তবে ২০০০ সালে কেনিয়ায় আয়োজিত আইসিসি নকআউট ট্রফির দ্বিতীয় আসরে খেলার সুযোগ পায় বাংলাদেশ।
    সেবার আয়োজক কেনিয়াসহ মোট ১১টি দেশ অংশ নেয়। যেহেতু নকআউট

  • আজ থেকে শুরু হচ্ছে সুপার লীগ পর্ব

    ক্রীড়া ডেস্ক : আজ বুধবার থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সুপার লীগ পর্ব।
    সুপার লিগে খেলার যোগ্যতা অর্জন করা দলগুলো হলো- গাজী গ্রুপ ক্রিকেটার্স, প্রাইম দলেশ্বর স্পোটিং ক্লাব, আবাহনী লিমিটেড, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড ও মোহামেডান স্পোটিং ক্লাব।
     প্রথম রাউন্ড :
    তারিখ ম্যাচ

  • প্রথম শ্রেণির ক্রিকেট থেকেও অবসর নিচ্ছেন সাঙ্গাকারা

    ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা প্রথম শ্রেণির ক্রিকেট থেকেও অবসরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ক্লাব সারের হয়ে এই মৌসুম শেষে (সেপ্টেম্বর) আর প্রথম শ্রেণির ক্রিকেট খেলবেন না তিনি।
    তবে ২০১৮ সাল পর্যন্ত টি-টোয়েন্টি ক্রিকেট খেলে যাবেন।
    অবসরের বিষয়ে সঙ্গাকারা বিবিসিকে বলেন, ‘এবারই আমি শেষবারের মতো