আজ - রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ ইং | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালক এবার ঐশ্বর্য!

    বিনোদন ডেস্ক : ‘পঞ্চকোটি শিরোমনি, কৌন বনেগা ক্রোড়পতি’! বিখ্যাত ব্যারিটোন কন্ঠটি এবার আর হয়ত শোনা যাবে না বিখ্যাত অনুষ্ঠানটিতে। কারণ বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের পরিবর্তে সঞ্চালক হিসেবে এবার অন্য কাউকে পছন্দ সংশ্লিষ্ট সর্বভারতীয় চ্যানেলটির। তবে তিনিও কিন্তু বচ্চন পরিবারের সদস্য। জানা গিয়েছে, তিনি আর কেউ নন, স্বয়ং অমিতাভের পুত্রবধূ ঐশ্বর্য

  • ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব শুরু

    ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ শুক্রবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৭’। ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২০ মে পর্যন্ত।
    সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ

  • চ্যাম্পিয়নস ট্রফির শিরোপায় চোখ ডি ভিলিয়ার্সের

    ক্রীড়া ডেস্ক : ইনজুরির কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দীর্ঘদিন বাইরে ছিলেন এবি ডি ভিলিয়ার্স। শুধু ইনজুরি নয় পারিবারিক কারণেও ক্রিকেট থেকে দূরে ছিলেন।
    অস্ট্রেলিয়ার সঙ্গে খেলেননি টেস্ট সিরিজ, মিস করেছেন ঘরের মাঠে টি-টোয়েন্টি টুর্নামেন্টও। এ বছরের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে ফিরেন। খেলেছেন ৫ ওয়ানডে। নিউজিল্যান্ডের মাটিতে গিয়েও খেলেন ৫ ওয়ানডে।

  • কেইনের ৪ গোলে উড়ে গেল লেস্টারধ

    ক্রীড়া ডেস্ক : লেস্টার সিটিকে একাই গুঁড়িয়ে দিয়েছেন হ্যারি কেইন, করেছেন চার গোল। জ্বলে ওঠেন সন হিউং-মিনও। এই দুই জনের অসাধারণ নৈপুণ্যে গতবারের চ্যাম্পিয়নদের উড়িয়ে দিয়েছে টটেনহ্যাম হটস্পার।
    বৃহস্পতিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে স্বাগতিক লেস্টারকে ৬-১ গোলে হারায় টটেনহ্যাম। মিডফিল্ডার হিউং-মিন দুটি গোল করেন।
    গত শুক্রবার ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে হারিয়ে

  • ইব্রাকে টপকে সেরা হেরেরা

    ক্রীড়া ডেস্ক : ইব্রাকে ছাপিয়ে গেলেন আন্দের হেরেরা? সুইডেনের মহাতারকাকে ছাপিয়ে চলতি মরশুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সেরা খেলোয়াড় হিসেবে স্যার ম্যাট বুসবি অ্যাওয়ার্ড পেলেন স্প্যানিশ মিডিও হেরেরা?
    দর্শকদের ভোটে হেরেরা জিতলেও, কেন তাকে দর্শকরা বেছে নিয়েছেন সেটা অনেকেরই বোধগম্য হয়নি? আসলে ‘সিংহ’ ইব্রার চোটই তাকে এই খেতাব জিততে সাহায্য করেছে বলে