আজ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • ইনজি নিশ্চিত, পাকিস্তান ভারতের বিপক্ষে ভালো করবে

    ক্রীড়া ডেস্ক : আইসিসি ইভেন্টে ভারতের বিপক্ষে পাকিস্তানের রেকর্ড মোটেই ভালো নয়। বিশ্বকাপে ভারতকে কখনোই হারাতে পারেনি পাকিস্তান। আইসিসি ইভেন্টে একমাত্র চ্যাম্পিয়নস ট্রফিতে ভারতকে দুবার হারাতে পেরেছে তারা। জুনে ইংল্যান্ডে শুরু এবারের চ্যাম্পিয়নস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচেই মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। সেই ম্যাচে পাকিস্তান ভালো কবে বলে

  • শারাপোভার ভাগ্য নির্ধারণ ২০ জুন

    ক্রীড়া ডেস্ক: ডোপ টেস্টে পজিটিভ ধরা পড়ায় ১৫ মাস খেলার বাইরে ছিলেন মারিয়া শারাপোভা। দীর্ঘ দিন টেনিস কোর্টের বাইরে থাকায় পর্যাপ্ত ম্যাচ খেলতে পারেননি রাশিয়ান এ টেনিস ললনা। ফলে উম্বলডন ওপেনে খেলার জন্য যে রেটিং পয়েন্ট দরকার তা নেই তার।
    তবে মর্যাদার উম্বলডনে খেলতে শারাপোভাকে চোখ রাখতে হবে

  • স্টেইন-মুস্তাফিজের টুইট আলাপ একে অন্যের প্রতি ভালবাসা

    ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আফ্রিকার গতিদানব ডেল স্টেইন। আর বাংলাদেশের মুস্তাফিজ বিশ্বব্যাপী পরিচিত ‘কাটার মাস্টার’ হিসেবে। কিন্তু ইনজুরি থেকে মাঠে ফেরার পর দেখাতে পারছেন তার কাটার জাদু। চলতি আইপিএলের দশম আসরেও মাত্র ১ ম্যাচ সুযোগ পেয়েছিলেন। তাতে বেদম মার খাওয়ার পর বাকি ম্যাচগুলোতে সাইডবেঞ্চে বসেই কাটাতে হয় তাকে।

  • ইউনাইটেডে আগ্রহ নেই আগুয়েরোর

    ক্রীড়া ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেডে যাবার কোন আগ্রহ নেই বলেই স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। অথচ বেশ কিছুদিন ধরেই গুজব ছিল আগুয়েরো ইউনাইটেডে যাচ্ছেন। এনিয়ে বেশ বিতর্কেরও জন্ম হয়েছে।
    পেপ গার্দিওলার গুডবুকে ইতোমধ্যেই আর্সেনাল তারকা এ্যালেক্সিস সানচেজ ঢুকে পড়ায় এই গুজবটা আরো জোড়ালো হয়। মৌসুমের শেষে

  • চ্যাম্পিয়নস ট্রফির ভারতীয় দল ঘোষণা

    ক্রীড়া ডেস্ক : আগের দিন চ্যাম্পিয়নস ট্রফিতে ভারতের অংশগ্রহণের কথা নিশ্চিত হয়েছিল। আজ জানা গেল দলও। বিরাট কোহলির নেতৃত্বে ঘোষিত ১৫ সদস্যের দলে ফিরেছেন মোহাম্মদ শামি, রোহিত শর্মা ও রবিচন্দ্রন অশ্বিন।
    শামি ভারতের হয়ে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন ২০১৫ বিশ্বকাপে সিডনিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে। পায়ের চোটে এরপর আর ওয়ানডে খেলা