আজ - শনিবার, ২১ জুলাই, ২০১৮ ইং | ৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • নতুন মাইলফলক ডাকছে নেইমারকে

    ক্রীড়া ডেস্ক : তৃতীয় ব্রাজিলিয়ান হিসেবে বার্সেলোনার জার্সিতে শততম গোলের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে নেইমার। আন্তর্জাতিক ব্যস্ততা শেষে ক্লাবের  প্রথম ম্যাচেই এমন কীর্তিতে নাম লেখানোর হাতছানি! বলা বাহুল্য, গ্রানাডার মাঠে নেইমারের মাইলফলকের ম্যাচ মিস করবেন লিওনেল মেসি।
    সব ধরনের  প্রতিযোগিতা মিলিয়ে নেইমারের নামের পাশে এখন ৯৯টি গোল। গ্রানাডার জালে বল পাঠালেই গোলের

  • অভিষেকে শোয়েইনস্টাইগারের চমক

    ক্রীড়া ডেস্ক : যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার ফুটবলে অভিষেকটা দারুণ হলো মিডফিল্ডার বাস্তিয়ান শোয়েইনস্টাইগারের। শিকাগো ফায়ারের হয়ে ম্যাচের ১৭ মিনিটেই অসাধারণ এক হেডের মাধ্যমে নিজের  প্রথম ম্যাচেই গোল করেন জার্মান জাতীয় দলের সাবেক এ অধিনায়ক। তবে তার দল শিকাগো ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে মন্ট্রিয়াল ইমপ্যাক্টের বিপক্ষে।
    ডেভিড আসেমের

  • টি-টোয়েন্টিও মিস করতে পারেন ম্যাথিউজ

    ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কা পায়নি অ্যাঞ্জেলো ম্যাথিউজকে। হ্যামস্ট্রিংয়ের চোটে দুই টেস্টের সিরিজ থেকে ছিটকে যাওয়া এই অলরাউন্ডার তিন ম্যাচ ওয়ানডে সিরিজেও ছিলেন না। এবার মিস করতে পারেন টি-টোয়েন্টি সিরিজও। আগামী ০৪ ও ০৬ এপ্রিল দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। টেস্টের

  • আইপিএল না খেলার কথা ভাবছেন মুস্তাফিজ

    ক্রীড়া প্রতিবেদক : প্রথম ভাগে না খেলাটা এক রকম নিশ্চিতই। খেলতে পারবেন না শেষটুকুও। অধিনায়ক বলছেন দেশের হয়ে লম্বা মৌসুমের জন্য নিজেকে প্রস্তুত করতে। এবার তাই আইপিএল একেবারেই না খেলার কথা ভাবছেন মুস্তাফিজুর রহমান।
    ভারতীয় সাময়িতী স্পোর্টস্টারকে এমনটিই বলেছেন মুস্তাফিজ। এবারের আইপিএল শুরু ৫ এপ্রিল থেকে। প্রথম দিনেই মাঠে নামবে

  • পাকিস্তানের নাটকীয় জয়ে নায়ক সেই শাদাব

    ক্রীড়া ডেস্ক  : আবারও শাদাব খানের বৈচিত্রময় লেগ স্পিনের জাদু। আবারও জবাবহীন ওয়েস্ট ইন্ডিজ। রোমাঞ্চকর একটি শেষ ওভার। পাকিস্তানের আরেকটি জয়!
    দ্বিতীয় টি-টোয়েন্টিতে ত্রিনিদাদে বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজকে ৩ রানে হারিয়েছে পাকিস্তান। চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এগিয়ে গেছে ২-০ ব্যবধানে।
    মাঝারি পুঁজি নিয়েও পাকিস্তানকে জয়ের কাছে নিয়ে যায় শাদাবের দুর্দান্ত বোলিং।