আজ - বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • জয়কে জবাব ভাবছেন না মাশরাফি

    ক্রীড়া প্রতিবেদক : প্রতিটি জয় কি একটি জবাব? দেশের বাইরে বাংলাদেশের পারফরম্যান্স নিয়ে যাদের সংশয়, তাদের জন্য উত্তর? অনেকেই এভাবে ভাবতে পারেন। তবে সেই দলে নেই মাশরাফি বিন মুর্তজা। বরং অধিনায়কের মতে, দেশের বাইরে বাংলাদেশের প্রমাণের বাকি আছে অনেক কিছুই।
    শ্রীলঙ্কা সফরে শুরুটা বাজে হলেও এরপর দারুণ ফর্মে আছে বাংলাদেশ।

  • রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিত ব্রাজিলের

    ক্রীড়া ডেস্ক : পেরুর মাঠে উরুগুয়ের হারে ২০১৮ বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে ব্রাজিল। স্বাগতিক রাশিয়া বাদে সবার আগে ওয়ার্ল্ডকাপের মূল আসরে নাম লেখালো পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। অপেক্ষায় আরও ৩০টি দল। বিশ্বকাপ বাছাইয়ে বুধবারের  ম্যাচে প্যারাগুয়েকে ৩-০ গোলে হারিয়ে বিশ্বকাপের চূড়ান্ত পর্বে খেলাটা প্রায় নিশ্চিতই করে ফেলেছিল ব্রাজিল। পেরুর কাছে উরুগুয়ে

  • হ্যামিল্টনে জয় দেখছে নিউজিল্যান্ড

    ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ড দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট জয়ের স্বাদটাই যেন ভুলে গেছে! সবশেষ জয়টি যে সেই ২০০৪ সালে। এরপর এক যুগেরও বেশি সময়ে দক্ষিণ আফ্রিকার সঙ্গে ১৫ টেস্টের ১০টিতেই হেরেছে নিউজিল্যান্ড। বাকি পাঁচটি হয়েছে ড্র। দীর্ঘদিন পর আবার প্রোটিয়াদের বিপক্ষে টেস্ট জয়ের অনেকটাই কাছাকাছি কিউইরা।
    হ্যামিল্টন টেস্টের প্রথম ইনিংসে

  • মেসির নিষেধাজ্ঞার প্রতিবাদে বার্সা

    ক্রীড়া ডেস্ক : আন্তর্জাতিক ফুটবলে ফিফা কতৃক চার ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। তবে তারকা এ ফুটবলারের এমন নিষেধাজ্ঞায় ক্ষোভ প্রকাশ করেছেন তার ক্লাব বার্সেলোনা। এ বিবৃতিতে স্প্যানিশ ক্লাবটি জানায়, মেসির সঙ্গে এমন ঘটনা একরকম ‘অত্যাচার’।
    আর্জেন্টিনার দলপতি লিওনেল মেসি বিশ্বকাপ বাছাইপর্বের চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন। ফুটবলের সর্বোচ্চ

  • এ বছরই ভারত-পাকিস্তান সিরিজ?

    ক্রীড়া ডেস্ক : এ বছরই ক্রিকেট বিশ্ব দেখতে পাবে ভারত-পাকিস্তান সিরিজ? সেরকমই আভাস পাওয়া যাচ্ছে। ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলার অনুমতি চেয়ে আবেদন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। অনুমিত পেলে এ বছরের শেষ দিকে দুবাইয়ে পাকিস্তানের সঙ্গে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে পারে ভারত।
    ভারতীয় সংবাদমাধ্যম