আজ - মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • তাসকিনের হ্যাটট্রিক

    বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে দুরন্ত পারফরম্যান্স করেছেন । যার ফরস্বরূপ ম্যাচের শেষ ওভারে তিনি ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিকের দেখা পেয়েছেন। বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে এ কৃতিত্ব অর্জন করলেন তিনি। বাংলাদেশ-শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় শ্রীলঙ্কা।

  • বাংলাওয়াশ’ নয়, ৩-০ ব্যবধান নিয়ে আপত্তি মাশরাফির

    ক্রীড়া ডেস্ক : ‘বাংলাওয়াশ’ শব্দটি নিয়ে অনেক আগে থেকেই আপত্তি জানিয়েছিলেন টাইগারদের দলপতি মাশরাফি বিন মর্তুজা। এখন তার সামনে এই শব্দ কেউ তোলেন না। তবে, অন্য জায়গায় এবার মাশরাফির আপত্তি!
    গত শনিবার প্রথম ওয়ানডেতে শ্রীলঙ্কাকে ৯০ রানে হারিয়ে তিন ম্যাচের সিরিজে এগিয়ে রয়েছে বাংলাদেশ। ১-০তে লিড রেখে মঙ্গলবার (২৮ মার্চ)

  • শুরলে-মুলারে জয়রথে জার্মানি

    ডেস্ক, : দুর্দান্ত খেললেন আন্দ্রে শুরলে; জোড়া গোল করলেন ও টমাস মুলারকে দিয়ে একটি করালেন। গোল পেলেন মারিও গোমেজও। ফরোয়ার্ডদের নৈপুণ্যে বিশ্বকাপ বাছাইয়ে টানা পঞ্চম জয় পেল জার্মানি।২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের ইউরো অঞ্চলের বাছাইয়ে আজারবাইজানের মাঠে জার্মানির জয়টি ৪-১ ব্যবধানে। টানা পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের

  • টাইগারদের বিপক্ষে শক্তি বাড়ালো লঙ্কানরা

    ক্রীড়া ডেস্ক : ঘুরে দাঁড়ানোর জন্য শ্রীলঙ্কা কতটা মরিয়া, সেটির প্রমাণ আকস্মিকভাবে দুই পেসারের অন্তর্ভুক্তি। টাইগারদের বিপক্ষে মঙ্গলবার (২৮ মার্চ) দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে শ্রীলঙ্কা। এর আগে পেস বিভাগে শক্তি বাড়িয়েছে স্বাগতিকরা।তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল স্বাগতিক শ্রীলঙ্কা। লঙ্কান বোলারদের পাত্তা না দিয়ে

  • দুর্দান্ত জয় টাইগারদের ॥ শ্রীলঙ্কাকে ৯০ রানে উড়িয়ে দিল বাংলাদেশ

    শেষ টেস্ট জিতে চনমনে থাকা বাংলাদেশ প্রথম ওয়ানডেতে ডাম্বুলায় শ্রীলঙ্কাকে ৯০ রানে উড়িয়ে দিয়েছে। দুর্দান্ত ব্যাটিং, দারুণ বোলিং আর উদ্দীপ্ত ফিল্ডিং প্রদর্শন করে জয় তুলে নিয়েছে টাইগার বাহিনী। এই জয়ের মাধ্যমে তিন ম্যাচ সিরিজে এগিয়ে গেল মাশরাফি বিন মর্তুজার দল।  

    ডাম্বুলায় টাইগার ওপেনার তামিক ইকবালের দুর্দান্ত সেঞ্চুরিতে ৩২৫