আজ - সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ইং | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • বাংলাদেশ জয়ের বার্তা পাচ্ছে

    নিউজ ডেস্ক : শ্রীলঙ্কার শেষ সারির দুই ব্যাটসম্যান দিলরওয়ান পেরেরা(২৬) এবং সুরাঙ্গা লাকমালের (১৬) কারনে টাইগারদের আক্ষেপ বেড়েছে। শনিবার কলম্বো টেস্টের চতুর্থদিনে উইকেটে টিকে থেকেই শেষ পর্যন্ত বাংলাদেশের আক্ষেপ বাড়িয়েছে এই দুই লঙ্কান। এ দু’জনের ব্যাটে দিনশেষে নিজেদের দ্বিতীয় ইনিংসের শেষ সেশনে অনেকটা ওয়ানডে স্টাইলেস্বাগতিকরা সংগ্রহ করেছে ৮ উইকেটে ২৬৮

  • স্বপ্ন দেখছে বাংলাদেশ, লড়ছে শ্রীলঙ্কা

    ক্রীড়া ডেস্ক : সম্ভাবনা জাগিয়েও চতুর্থ দিনে শ্রীলঙ্কাকে অলআউট করতে পারেনি বাংলাদেশ। তবে সম্ভাবনা শেষও হয়নি। শততম টেস্টে অসাধারণ এক জয়ের হাতছানি বাংলাদেশের সামনে। শ্রীলঙ্কা এগিয়ে ১৩৯ রানে, হাতে উইকেট দুটি।
    দিনের শেষ বলে দারুণ নাটক। মোসাদ্দেকের বলে ব্যাট-প্যাড ক্যাচের আবেদন। আম্পায়ার আলিম দার শুরুতে মাথা নেড়ে সায়ও দিলেন। কিন্তু

  • আশার ফুল ফোটাতে চান আশরাফুল

    আখতার হোসেন সিরাজী : এক সময়ের তুখোর ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুলের আন্তর্জাতিক ম্যাচ খেলার নিষেধাজ্ঞা শেষ হবে ২০১৮ তে। ঘরোয়া লিগে নিষেধাজ্ঞা কেটে গেছে। তাই এই বছরটাই নিজেকে চেনানোর মোক্ষম সময় আশরাফুলের।
    আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগ দিয়েই নিজের সেই সেরা ফর্মটাকে ফিরিয়ে আনতে চান বাংলাদেশের লিটল মাস্টার। জাতীয় দলের জার্সি গায়ে

  • ডি কক-বাভুমার ব্যাটে দ. আফ্রিকার লিড

    ক্রীড়া ডেস্ক : মাত্র ৯৪ রানেই নেই ৬ উইকেট। প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের ২৬৮ রানের থেকে তখনো ১৭৪ রান পিছিয়ে দক্ষিণ আফ্রিকা। সেখান থেকে কুইন্টন ডি কক ও টেম্বা বাভুমার ব্যাটে কী দুর্দান্তভাবেই না ঘুরে দাঁড়াল প্রোটিয়ারা।
    দুই ব্যাটসম্যানই যদিও অল্পের জন্য সেঞ্চুরি মিস করেছেন। তবে সপ্তম উইকেটে তাদের ১৬০ রানের

  • সেমিফাইনালে চার দল

    ক্রীড়া প্রতিবেদক : শনিবার থেকে পল্টন ভলিবল স্টেডিয়ামে শুরু হয়েছে ৪দিনব্যাপি (২৫-২৮ ফেব্রুয়ারি) পপুলার লাইফ ইনসুরেন্স ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০১৭।
    প্রতিযোগিতার দ্বিতীয় দিন আজ রোববার ৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় (২১-২৫, ২৫-১৮ ও ১৫-১২) ২-১ সেটে ভিকারুন নিসা নুন স্কুলকে পরাজিত করে সেমিফাইনালে নাম লেখায়।