আজ - মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ইং | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • শেষ আটে জুভেন্টাস, লেস্টার

    ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে উঠেছে জুভেন্টাস ও লেস্টার সিটি। মঙ্গলবার রাতে শেষ ষোলোর ফিরতি লেগে পোর্তোকে ১-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। দুই লেগ মিলিয়ে ৩-০ গোলে এগিয়ে থেকে শেষ আটে উঠেছে জুভিরা। প্রথম লেগে ইতালিয়ান চ্যাম্পিয়নরা জিতেছিল ২-০ গোলে।
    শেষ ষোলোর ফিরতি লেগের আরেক ম্যাচে নিজেদের মাঠে সেভিয়াকে

  • চ্যালেঞ্জ নিয়েই শততম টেস্টে আজ মাঠে নামবে টাইগাররা

    ক্রীড়া প্রতিবেদক : রাত পোহালেই নিজেদের ক্রিকেট ইতিহাসে শততম টেস্টের উপলক্ষ নিয়ে মাঠে নামবে বাংলাদেশ দল। ঐতিহাসিক ম্যাচে টাইগারদের সামনে গল টেস্টের হতাশা ভুলে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ। ম্যাচটি স্মরণীয় করে রাখতে দৃঢ় প্রত্যয়ী মুশফিক-সাকিব-তামিম-মোস্তাফিজরা।
    আইসিসির কাছ থেকে টেস্ট মর্যাদা পাওয়ার পর থেকে আজ অব্দি ৯৯টি টেস্ট খেলেছে টিম বাংলাদেশ। বুধবার

  • শততম টেস্টে নেই মাহমুদউল্লাহ

    ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ দলে মিডলঅর্ডারে অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু সম্প্রতি ধারাবাহিক ভয়াবহ রান খরার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন তিনি। গতকাল সন্ধ্যায় এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানান বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।
    দ্বিতীয় টেস্টের জন্য পি সারা ওভালে আজ অনুশীলন করেছে বাংলাদেশ দল।

  • ওয়েলিংটনে বোল্টকে নিয়ে শঙ্কা

    ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে দলের অন্যতম সেরা পেসার ট্রেন্ট বোল্টকে নিয়ে অনিশ্চয়তায় নিউজিল্যান্ডে। দলের সঙ্গে পূর্ণবেগে ট্রেনিং করতে পারেননি ২৭ বছর বয়সী এ বাঁহাতি বোলার। তার জন্য ম্যাচ শুরুর আগমুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।
    ওয়েলিংটনে আগামী বৃহস্পতিবার (১৬ মার্চ) তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি

  • বাংলাদেশ নিয়ে তথ্য বিভ্রাট হকির সর্বোচ্চ সংস্থায়!

    ক্রীড়া প্রতিবেদক : বিশ্ব হকির সর্বোচ্চ সংস্থা ফেডারেশন অব ইন্টারন্যাশনাল হকির (এফআইএইচ) অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের হকির তথ্যে বিভ্রাট দেখা যাচ্ছে। বাংলাদেশ হকি ফেডারেশনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম এখনও বহাল আছে সেখানে।
    বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) বর্তমান সাধারণ সম্পাদক আব্দুস সাদেকের দাবি, নির্বাচন হওয়ার পর এ বিষয় সম্পর্কে অবহিত