আজ - মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ইং | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • অস্ট্রেলিয়া দলে স্টার্কের পরিবর্তে কামিন্স

    ক্রীড়া ডেস্ক : পায়ের ইনজুরির কারণে ভারতের বিপক্ষে পরবর্তী টেস্টে খেলতে পারছেন না অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। তার পরিবর্তে অসি শিবিরে ডাক পেলেন প্যাট কামিন্স। ভারতের বিপক্ষে প্রথম টেস্ট জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল স্টার্কের। প্রথম টেস্টে ব্যাট হাতে ৫০ রানের সঙ্গে বল হাতে পাঁচটি উইকেটও লাভ করেন তিনি। স্টার্কের ইনজুরি

  • একই দলের হয়ে খেললেন বাবা-পুত্র

    ক্রীড়া ডেস্ক : ক্রিকেট ইতিহাসে এমন ঘটনা হয়তো খুবই কম দেখা গিয়েছে। বলতে গেলে অদ্ভুত এক ব্যাপার। অদ্ভুত না বললে যে ভুল বলা হবে। কেননা, ক্রিকেটের একই ম্যাচে একই দলের হয়ে খেললেন বাবা ও পুত্র একসাথে। শুধু যে একই দলের হয়ে খেলেছেন তা নয়, সাথে দলের হয়ে দু’জনেই তুলে নিয়েছেন

  • ঘানাকে হারিয়ে পঞ্চম বাংলাদেশ

    ক্রীড়া প্রতিবেদক : ওয়ার্ল্ড হকি লিগের দ্বিতীয় রাউন্ডে ঘানাকে হারিয়ে পঞ্চম হয়েছে বাংলাদেশ হকি দল। রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ঘানাকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়েছে লাল-সবুজের জার্সিধারীরা। নির্ধারিত সময়ের খেলা ৩-৩ গোলে ড্র ছিল।
    অবশ্য রোববার বাংলাদেশের বিপক্ষে প্রথমে লিড নিয়েছিল ঘানা। ম্যাচের ১৭ মিনিটে ঘানার জনি বতসিওর পেনাল্টি কর্নার

  • সৌম্য-তামিম কঠিন হলেও আশা জাগিয়েছেন

    ক্রীড়া ডেস্ক : ৪৫৭ রানের লক্ষ্যে পৌঁছানো যেকোন দলের জন্য বড় চ্যালেঞ্জ। চতুর্থ ইনিংসে তাতো মারাত্মক ঝুঁকিপূর্ণ। তারপরও ক্রিকেট অসম্ভব বলে কিছু নেই। সেই অসম্ভবকে সম্ভব করে তোলার আশায় দ্বীপ জ্বালিয়েছেন দুই ওপেনার। শুভ সূচনাই করেছেন উদ্বোধনী ব্যাটসম্যান সৌম্য সরকার ও তামিম ইকবাল।
    চতুর্থ দিন শেষে বাংলাদেশ ১৫ ওভারে বিনা

  • মিসবাহকে সরিয়ে দিতে ইচ্ছুক পিসিবি

    ক্রীড়া ডেস্ক :তাহলে কি এটিই পাকিস্তান দলপতি মিসবাহ উল হকের টেস্ট ক্যারিয়ারের শেষ সিরিজ? পাকিস্তান টেস্ট দলে নিজের ভবিষ্যত সম্পর্কে এখনও কোনো সিদ্ধান্ত নেননি অধিনায়ক মিসবাহ। তবে, পাকিস্তান ক্রিকেটের বোর্ড (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খানের কথার ইঙ্গিতে বোঝা যাচ্ছে, জোর করেই মিসবাহকে সরিয়ে দিতে ইচ্ছুক পিসিবি।
    এর আগে মিসবাহর অধিনায়কত্ব ছাড়ার