আজ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • এটাই আমার সেরা ম্যাচ: নেইমার

    ক্রীড়া ডেস্ক :পিএসজির বিপক্ষে দলকে অবিশ্বাস্য জয় পাইয়ে দিতে অসাধারণ পারফরম্যান্সের পর ম্যাচটিকে নিজের ক্যারিয়ার সেরা বলছেন নেইমার। ব্যক্তিগত পারফরম্যান্সে দারুণ সন্তুষ্ট শেষ সাত মিনিটে দুটি গোল করা ও একটি করানো বার্সেলোনার এই ফরোয়ার্ড।
    ইতিহাস গড়া জয়ের জন্য পুরো দলকে অভিনন্দনও জানিয়েছেন ব্রাজিল তারকা।কাম্প নউয়ে বুধবার শেষ ষোলোর ফিরতি লেগে

  • ট্রাইব্যুনালে আবেদন করেছেন নিষিদ্ধ কানেরিয়া

    ক্রীড়া ডেস্ক : আজীবন নিষেধাজ্ঞার আদেশ আরেকবার বিবেচনা করতে পাকিস্তান ক্রিকেট বোর্ড, পিসিবির ট্রাইব্যুনালে আবেদন করেছেন দেশটির স্পিনার দানিশ কানেরিয়া। স্পট এবং ম্যাচ ফিক্সিংয়ের কারণে পিসিবি থেকে আজীবন নিষিদ্ধ করা হয় কানেরিয়াকে।
    পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দুর্নীতি খতিয়ে দেখতে তিন সদস্য বিশিষ্ট ট্রাইব্যুনাল গঠন করেছে পিসিবি। সেখানেই আবেদন করেছেন কানেরিয়া।

  • ইনজুরিতে ছিটকে গেলেন মিচেল মার্শ

    ক্রীড়া ডেস্ক : কাঁধের ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সিরিজের বাকি দুটি টেস্টে অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে গেলেন অলরাউন্ডার মিচেল মার্শ। ফলে দেশে ফিরে যেতে হচ্ছে তাকে। তিনি পুনে ও ব্যাঙ্গালুরুতে দুটি টেস্টেই খেলেছিলেন। দুই টেস্টের চার ইনিংসে মার্শের ব্যাট থেকে এসেছে মাত্র ৪৮ রান। প্রথম টেস্টে বল করেননি তিনি। তবে

  • রামোস নৈপুণ্যে শেষ আটে রিয়াল

    ক্রীড়া ডেস্ক : রোনালদো-বেল ও বেনজেমাদের নিষ্প্রভতায় অনেক ম্যাচেই রিয়ালকে পথ দেখিয়েছেন দলটির অধিনায়ক সার্জিও রামোস। শেষ মুহূর্তে গোল করে ভক্তদের মুখে হাসি ফুটিয়েছেন তিনি। তবে চ্যাম্পিয়নস লিগে এবার শেষে নয়, ম্যাচের মাঝপথেই গোল করে দলের জয়ে ভূমিকা রেখেছেন লস ব্লাঙ্কোস এ ডিফেন্ডার।চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে গতকাল নাপোলির

  • এলগারের সেঞ্চুরিতে ঘুরে দাঁড়িয়েছে দক্ষিণ আফ্রিকা

    ক্রীড়া ডেস্ক : টস জিতে ব্যাট করতে নেমে ২২ রানেই নেই ৩ উইকেট। ডানেডিন টেস্টের শুরুতে কী বিপদেই না পড়েছিল দক্ষিণ আফ্রিকা। সেখান থেকে প্রোটিয়াদের ঘুরে দাঁড়ানোর নতুন গল্প লিখলেন ডিন এলগার।
    চতুর্থ উইকেটে তিনি ফাফ ডু প্লেসির সঙ্গে ১২৬ এবং পঞ্চম উইকেটে টেম্বা বাভুমার সঙ্গে গড়লেন অবিচ্ছিন্ন ৮১ রানের