আজ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮ ইং | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

খেলাধুলা এর সকল সংবাদ 

  • তামিমের সেঞ্চুরি, মুমিনুলের দৃঢ়তা

    ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কা সফরে দুই ম্যাচ টেস্টের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা বোর্ড সভাপতি একাদশের বিপক্ষে নিজেদের ব্যাটিংয়ে বেশ ভালোভাবেই ঝালিয়ে নিয়েছে বাংলাদেশ। প্রথমে ব্যাট করা টাইগাররা দিন শেষে ৯০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৯১ রান তুলেছে।
    প্রথম দিনের ব্যাটিং শেষে উইকেটে অপরাজিত থাকেন লিটন দাস ও তাইজুল ইসলাম।

  • সিপিএল নিলামে তামিম-তাসকিনরা

    ক্রীড়া ডেস্ক : ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) নিলামে উঠতে যাচ্ছেন চার বাংলাদেশি তারকা। বর্তমান চ্যাম্পিয়ন জ্যামাইকা তালওয়াস ধরে রেখেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। আর এবারের নিলামে উঠছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ ও এনামুল হক বিজয়।
    ওপেনার তামিম ?অবশ্য এর আগে সেন্ট লুসিয়া জুকসের হয়ে সিপিএল মাতিয়েছেন। এবারের

  • আরেকটি ধাক্কা খেতে যাচ্ছে ভারত

    ক্রীড়া ডেস্ক : ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট তিনদিনেই শেষ হয়ে যায়। তাতে ভারত হার মানে ৩৩৩ রানে। ৪ মার্চ বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত। তার আগে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড একটি ধাক্কা খেতে যাচ্ছে। ভারত দলের বর্তমান পৃষ্ঠপোষক স্টার ইন্ডিয়া। তাদের সঙ্গ চুক্তির মেয়াদ শেষ হচ্ছে

  • দুই আর্জেন্টাইন জেতালেন জুভেন্টাসকে

    ক্রীড়া ডেস্ক : কোপা ইতালিয়ার সেমিফাইনালের প্রথম লেগে পিছিয়ে পড়েও দারুণ এক জয় পেয়েছে জুভেন্টাস। আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালার জোড়া গোল ও গঞ্জালো হিগুয়াইনের একটি গোলে নাপোলিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ‘তুরিনের ওল্ড লেডি’ নামে পরিচিত দলটি।
    মঙ্গলবার রাতে জুভেন্টাস স্টেডিয়ামে ম্যাচের ৩৬ মিনিটে হোসে মারিয়া বুয়েনো গোল করে এগিয়ে দেন

  • পুনের উইকেট নিম্নমানের- ম্যাচ রেফারির প্রতিবেদন

    ক্রীড়া ডেস্ক : পুনেতে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট শেষ হয়ে গেছে তিন দিনেই। বিরাট কোহলির ভারত হেরেছে ৩৩৩ রানে। আর আইসিসির ম্যাচ রেফারি ক্রিস ব্রড তার রিপোর্টে পুনের উইকেটকে নিম্নমানের বলে চিহ্নিত করেছেন। এ জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) গুনতে হতে পারে জরিমানাও।
    ম্যাচ রেফারি ক্রিস ব্রডের এই প্রতিবেদনের ওপর ভিত্তি