আজ - শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ: 

শিক্ষা এর সকল সংবাদ 

  • প্রত্যেক শিক্ষককে বন্ধুসুলভ আচরণে পাঠদান দিতে হবে: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

    ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: প্রত্যেক শিক্ষাককে বন্ধু সুলভ আচরনের মধ্য দিয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে পাঠদান দিতে হবে, দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল মঙ্গলবার সুজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আইসিটি অন এডুকেশন এন্ড ইংলিশ লেঙ্গুয়েজ ক্লাব এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষকদের উদ্যেশে এ কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা

  • বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য সৃষ্টিশীলতার দ্বার উন্মোচন : রাষ্ট্রপতি

    রীতা রানী, খুলনা ব্যুরো : পাঠ্যপু¯তকভিত্তিক শিক্ষা ও কেবল সনদ প্রদানই মূল উদ্দেশ্য নয়, বরং মেধাবিকাশ, উন্মুক্ত চিšতা-চেতনার উন্মেষ, বুদ্ধিভিত্তিক চর্চা প্রয়োগের শ্রেষ্ঠ কেন্দ্র হলো বিশ্ববিদ্যালয়। নতুন নতুন জ্ঞান সৃষ্টি, গবেষণা ও সৃজনশীল কর্মকান্ডে যাতে শিক্ষার্থীরা সম্পৃক্ত হতে পারে তার দ্বার উন্মোচন করাই হলো বিশ্ববিদ্যালয়ের প্রকৃত লক্ষ্য ও উদ্দেশ্য।
    বুধবার

  • আজ থেকে শুরু এইচএসসি ও সমমানের পরীক্ষা

    নিজস্ব প্রতিবেদক : পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসরোধে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে আজ সোমবার থেকে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা (এইচএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হচ্ছে। এবার তত্ত্বীয় পরীক্ষা ২ এপ্রিল সোমবার থেকে শুরু হয়ে ১৩ মে রোববার এবং ব্যবহারিক পরীক্ষা ১৪ মে থেকে শুরু হয়ে ২৩ মে শেষ হবে। চলতি

  • এবার পুলিশ পেটাল ছাত্রলীগ

    : তুচ্ছ ঘটনার জের ধরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগে পুলিশ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
    শনিবার রাত ১০টার দিকের এ ঘটনায় দুই পুলিশ সদস্যসহ কয়েকজনের আহত হয়েছেন। আহতদের মধ্যে কনস্টেবল ফিরোজকে হাসপাতালের ২৮ নং ওয়ার্ডে এবং কনস্টেবল মাহমুদকে ১৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

  • ঢাবি সিনেটে আ’লীগপন্থীদের নিরঙ্কুশ জয়

    নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সিনেটের রেজিস্ট্রার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে ২৫ জনের মধ্যে ২৪ জনই আওয়ামীপন্থী গণতান্ত্রিক ঐক্য পরিষদের প্যানেল থেকে বিজয়ী হয়েছেন। রোববার বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন ও উপ-উপাচার্য অধ্যাপক ড. নাসরিন আহমেদ।
    নাসরিন আহমেদ বলেন, সঠিকভাবে ভোট গণনা